Virat Kohli

বাজি পোড়াবেন না, দেশবাসীকে অনুরোধ বিরাটের

এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন বিরাট। সেখানে ২৭ নভেম্বর থেকে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২০ ১৪:৪৯
Share:

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। ছবি টুইটার থেকে নেওয়া।

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। তবে একই সঙ্গে তাঁর অনুরোধ, বাজির ব্যবহার যেন একেবারেই না করা হয় এ বছর।

Advertisement

এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন বিরাট। সেখানে ২৭ নভেম্বর থেকে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তার পর রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে শুরু টেস্ট সিরিজ। বিরাট অবশ্য প্রথম টেস্টের পর দেশে ফিরে আসবেন।

শনিবার টুইটারে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে বিরাট বলেছেন, ‘আপনাকে ও আপনার পরিবারকে আমার তরফ থেকে হ্যাপি দিওয়ালি। শান্তি, সমৃদ্ধি ও আনন্দ সঙ্গী হোক আপনাদের। দয়া করে পরিবেশের কথা মাথায় রেখে কেউ বাজি পোড়াবেন না। বাড়িতে প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, আনন্দ করুন প্রদীপ জ্বালিয়ে, মিষ্টিমুখ করে’।

Advertisement

আরও পড়ুন: চাপের খেলা শুরু অস্ট্রেলিয়ার, ভারতীয় পেসারদের চ্যালেঞ্জ স্টিভ স্মিথের

আরও পড়ুন: চেন্নাইয়ের নেতৃত্ব ছাড়তে পারেন ধোনি, বলছেন বাঙ্গার​

একা কোহালি নন, ক্রিকেটারদের মধ্যে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র সহবাগ, ভিভিএস লক্ষ্মণ, গৌতম গম্ভীরও। লক্ষ্মণ টুইট করেছেন, ‘সবাইকে শুভ দীপাবলি। আপনাদের জীবন আলোকিত হোক শান্তি, সমৃদ্ধি, আনন্দ ও সুস্বাস্থ্যে’। সহবাগ লিখেছেন, ‘আপনাদের পথ আলোকিত থাক ভালবাসা ও আনন্দে’। গম্ভীর টুইট করেছেন, ‘সমস্ত অন্ধকার দূর হোক আলোর উৎসবে। আশা ও সমৃদ্ধির নয়া যুগের সূচনা হোক’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন