Sports News

চ্যাম্পিয়ন্স ট্রফিতেই ফর্মে ফিরবে বিরাট: কপিল দেব

বিরাট কোহালির সাম্প্রতিক ফর্ম নিয়ে একদমই ভাবতে রাজি নন প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেব। তাঁর বিশ্বাস এটা সাময়িক। চ্যাম্পিয়ন্স ট্রফিতেই দেশের জার্সিতে আবার জ্বলে উঠবেন বিরাট। ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হতে চলেছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মে ২০১৭ ১৯:৫২
Share:

বিরাট কোহালি। ছবি: এএফপি।

বিরাট কোহালির সাম্প্রতিক ফর্ম নিয়ে একদমই ভাবতে রাজি নন প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেব। তাঁর বিশ্বাস এটা সাময়িক। চ্যাম্পিয়ন্স ট্রফিতেই দেশের জার্সিতে আবার জ্বলে উঠবেন বিরাট। ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হতে চলেছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। তার আগে বর্তমান ভারত অধিনায়ককে নিয়ে আশাবাদী প্রাক্তন অধিনায়ক। তিনি বলেন, ‘‘কোহালির ফর্ম নিয়ে চিন্তার কোনও কারণ নেই। আমি জানি ও ক্ষমতা আর যোগ্যতা। ও ঘুরে দাঁড়াবেই। ওর রানের মধ্যে না থাকার কোনও কারণ খুঁজে পাচ্ছি না।’’

Advertisement

আরও খবর: দুই দলের লড়াইয়ের আগে সরগরম চিপক

এই ভারতীয় দলকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক। তিনি বলেন, ‘‘আমি যদি এই সব প্লেয়ারদের দেখি তা হলে মনে হবে না কেউ এদের জায়গা নিতে পারে। ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, মহম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজারা অসাধারণ। দেশের সেরা বোলার এরাই।’’ কপিলের মতে, ভারতের যে দল রয়েছে তা খাতায় কমলে সেরা দল। আমার বিশ্বাস মাঠে নেমেও ভাল করবে ভারত।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন