India vs New Zealand

রস টেলরকে আধার কার্ড দেওয়ার দাবি তুললেন সহবাগ

শেষ ম্যাচে তিরুঅনন্তপুরম নামার আগে ফের এক বার সোশ্যাল মিডিয়ায় বীরেন্দ্র সহবাগের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠলেন রস টেলর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৭ ১৩:৩২
Share:

ছবির ডান দিকে কিউয়ি তারকা রস টেলর। ছবি: রস টেলরের ইনস্টাগ্রাম সৌজন্যে।

প্রথম টি২০ ম্যাচে ভারতের বিরুদ্ধে হারতে হলেও, দ্বিতীয় টি২০তে ঘুরে দাঁড়িয়েছে নিউজিল্যান্ড। এই পরিস্থিতিতে শেষ টি২০ জিতে সিরিজ জিততে মরিয়া দু’পক্ষই। তবে, শেষ ম্যাচে তিরুঅনন্তপুরম নামার আগে ফের এক বার সোশ্যাল মিডিয়ায় বীরেন্দ্র সহবাগের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠলেন রস টেলর।

Advertisement

কয়েক দিন আগেই হিন্দিতে টুইট করে সহবাগ-সহ ভারতের ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছিলেন রস টেলর। ফের এক বার টেলরের থেকে হিন্দিতে পোস্ট পেয়ে উৎফুল্ল সহবাগ-সহ ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন: ধোনির সঙ্গে সম্পর্ক ভাঙবে না কখনও

Advertisement

আরও পড়ুন: ধোনি জায়গা ছাড়ুন জুনিয়ারদের, চাইছেন লক্ষ্মণ-আগারকর

রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সহবাগকে উদ্দেশ্য করে টেলর লেখেন, “রাজকোট ম্যাচের পর দর্জির(টেলর) দোকান বন্ধ। পরের সেলাই তিরুঅনন্তপুরমে হবে। অবশ্যই আসবে কিন্তু।”

@virendersehwag #Rajkot mein match k baad, #darji (Tailor) Ki dukaan band. Agli silai #Trivandrum mein hogi... Zaroor Aana. #India #IndvNZ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement