Sports News

পাকিস্তান দলে রিয়াজের জায়গায় রুম্মান

পাকিস্তান দলের জন্য সাপে বরই হয়েছে। ভারতের বিরুদ্ধে ৮.৪ ওভারই বল করতে পেরেছিলেন ওয়াহাব। দিয়েছিলেন ৮৭ রান। ওয়াহাবের ওভারেই ব্যাট চালিয়েছিলেন ভারতের সব ব্যাটসম্যানরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জুন ২০১৭ ২২:৩০
Share:

আহত ওয়াহাব রিয়াজ। ছবি: সংগৃহীত

প্রথম ম্যাচেও পুরোটা খেলতে পারেননি। গোড়ালিতে চোট নিয়ে ছিটকেই যেতে হয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে। চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে খেলতে নেমে পায়ে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন পাকিস্তানের বাঁ হাতি স্পিনার ওয়াহাব রিয়াজ। সোমবার স্ক্যান করে দেখা যায় তাঁর চোট গুরুতর। দেশে ফেরত পাঠানো হচ্ছে ওয়াহাবকে। তাঁর পরিবর্ত হিসেবে পাকিস্তান দলে যোগ দিচ্ছেন রুম্মান রইস।

Advertisement

আরও খবর: ভারতীয় ক্রিকেট দলের ‘বাহুবলী’ কে চিনে নিন

যদিও পাকিস্তান দলের জন্য সাপে বরই হয়েছে। ভারতের বিরুদ্ধে ৮.৪ ওভারই বল করতে পেরেছিলেন ওয়াহাব। দিয়েছিলেন ৮৭ রান। ওয়াহাবের ওভারেই ব্যাট চালিয়েছিলেন ভারতের সব ব্যাটসম্যানরা। তার পরিবর্তে অবশ্য যাকে আনা হয়েছে সেই রুম্মান কখনওই পাকিস্তানের হয়ে ওয়ান ডে খেলেননি। দেশের হয়ে গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অভিষেক হয়েছিল রুম্মানের। যদিও প্রথমশ্রেনীর ক্রিকেটে তাঁর রেকর্ড বেশ ভাল। ৪২টি ম্যাচ ৬৪ উইকেট নিয়েছেন রুম্মান। চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিকে থাকতে হলে বুধবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জিততেই হবে পাকিস্তানকে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন