India vs England 2021

মঙ্গল গ্রহে শামি, বুমরাদের জন্য রিভার্স সুইং খুঁজে পেলেন ওয়াসিম জাফর

দ্বিতীয় টেস্টে ভারতীয় স্পিনারদের সামলাতে বেশ অসুবিধায় পড়েছিল ইংল্যান্ড দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৭:১৮
Share:

মহম্মদ শামি এবং যশপ্রীত বুমরা। —ফাইল চিত্র

ফের শিরোনামে ওয়াসিম জাফর। ভারতের প্রাক্তন ওপেনার এ বার ভারতীয় বোলারদের জন্য পিচ খুঁজলেন মঙ্গল গ্রহে। শুক্রবার তিনি নাসার তোলা মঙ্গল গ্রহের একটি ছবি টুইট করে ব্যাখ্যা করেন ভারতীয় দলের জন্য কেন দারুণ পিচ হবে সেখানে।

নাসার ভিডিয়ো থেকে একটি ছবি নিয়ে পোস্ট করেন জাফর। সেখানে লেখেন, ‘স্পিনের জন্য আদর্শ জমি। অশ্বিন এবং জাডেজাকে খেলাই যাবে না এই পিচে। যশপ্রীত বুমরা, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ সিরাজরা এখানে ৩ ওভার পর থেকেই রিভার্স সুইং পাবে। ভারতের বোলিং আক্রমণের জন্য এটা উপযুক্ত জায়গা’।

দ্বিতীয় টেস্টে ভারতীয় স্পিনারদের সামলাতে বেশ অসুবিধায় পড়েছিল ইংল্যান্ড দল। অনেক প্রাক্তন ক্রিকেটাররাই চেন্নাইয়ের পিচকে দায়ী করেছিলেন তার জন্য। রোহিত শর্মা এবং অশ্বিন যদিও সেই পিচেই শতরান করেন।

Advertisement

২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে গোলাপি বলের টেস্ট। তার আগে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। মোতেরাতে নতুন স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে রয়েছেন সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন