David Warner

ডেভিড ওয়ার্নারের গুস্সা, শিকার কক

ড্রেসিংরুমে ফিরছিল দুই দলই। সিড়ি দিয়ে উঠতে উঠতে মাঝ পথেই দাড়িয়ে পরেন ওয়ার্নার। পিছন ফিরে কিছু বলেন। উল্টোদিকে তখন কুইন্ট দে কক। এই ভিডিও ধরা পরে ড্রেসিংরুমের পথের সিসি টিভিতে। তার পর ছড়িয়ে পরে ইউটিউবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৮ ১৯:০৬
Share:

ঝামেলার সেই দৃশ্য। ছবি: ইউটিউব সৌজন্যে।

ড্রেসিংরুমে ফিরছিল দুই দলই। সিড়ি দিয়ে উঠতে উঠতে মাঝ পথেই দাড়িয়ে পরেন ওয়ার্নার। পিছন ফিরে কিছু বলেন। উল্টোদিকে তখন কুইন্ট দে কক। এই ভিডিও ধরা পরে ড্রেসিংরুমের পথের সিসি টিভিতে। তার পর ছড়িয়ে পরে ইউটিউবে। কিন্তু বচসা বেশিদুর যায়নি কারণ, এই দু’জনের মাঝখানে চলে এসেছিলেন অস্ট্রেলিয়ার অন্যান্য ক্রিকেটাররা। সেই সময় বোঝা মুশকিল ছিল কী কারণ এই উত্যক্ত বাক্য বিনিময়। পরে অবশ্য জানা যায় মাঠেরই একটি ঘটনার প্রভাব চলছিল ড্রেসিংরুম পর্যন্ত।

Advertisement

চতুর্থ দিন টি ব্রেকের সময়ের ঘটনা। দুই দলই ফিরছিল ড্রেসিংরুমে। অস্ট্রেলিয়া মিডিয়ার খবর এবি ডিভিলিয়ার্সকে রান আউট করার পর অস্ট্রেলিয়ার সেলিব্রেশন থেকেই শুরু। মাঠের ঘটনা যে ড্রেসিংরুম পর্যন্ত পৌঁছে যাবে তা কে ভেবেছিল। কিন্তু সিড়ি দিয়ে উঠতে উঠতেই পিছনে বচসার শব্দ পেয়ে দাড়িয়ে পড়েন বাকি ক্রিকেটাররা। হঠাৎ করেই দেখা যায় উসমান খোয়াজা ওয়ার্নারকে ধাক্কা দিয়ে সরাচ্ছেন। এর পর ওয়ার্নারকে ড্রেসিংরুমে ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। ডি কক বেশ খানিকটা পিছনে ছিল। এর পর সেই তালিকায় জুড়ে যান টিম পাইন।

আরও পড়ুন: ‘ওহে বিজ্ঞজন, নিজেদের চরকায় তেল দিন!’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন