নিখুঁত উচ্চারণে হিন্দি গান গাইলেন কেকেআরের জেসন! দেখুন ভিডিও

কলকাতা নাইট রাইডার্সের জেসন সিঙ্গারকে চেনেন? নাইটদের নির্ভরযোগ্য সদস্য ব্যাটে-বলে তুখোড়। শুধু কি তাই? বাউন্ডারি লাইনে তাঁকে টপকে বল গলানোও মুশকিল। বার্বাডোজের ছ’ফুট সাত ইঞ্চির এই অলরাউন্ডারকে মাঠে কিন্তু দেখা যায় বেশ গুরুগম্ভীর মেজাজে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ মে ২০১৬ ১৩:৪১
Share:

ছবি: টুইটার।

কলকাতা নাইট রাইডার্সের জেসন সিঙ্গারকে চেনেন? নাইটদের নির্ভরযোগ্য সদস্য ব্যাটে-বলে তুখোড়। শুধু কি তাই? বাউন্ডারি লাইনে তাঁকে টপকে বল গলানোও মুশকিল। বার্বাডোজের ছ’ফুট সাত ইঞ্চির এই অলরাউন্ডারকে মাঠে কিন্তু দেখা যায় বেশ গুরুগম্ভীর মেজাজে। উইকেট শিকারের পর পরই ডোয়েন ব্রাভোর মতো কোমড় দোলান না তিনি। বা ক্রিস গেইলের মতো ধ্বংসাত্মক ব্যাটিং করে গ্যাংনাম স্টাইলে মাঠ মাতাতেও দেখা যায়নি জেসনকে। বরং নিজের কাজটা নিখুঁত ভাবে করাটাই যেন তাঁর বেশি পছন্দের।

Advertisement

আরও পড়ুন

দেশের বাইরে আইপিএল-এ সমর্থন নেই কিং খানের

Advertisement

এত ক্ষণেও চিনতে পারলেন না তো? আসলে নাইট ফ্যানেরা এই অলরাউন্ডারকে চেনেন তাঁর পোশাকি নামে মানে জেসন হোল্ডার বলে। কিন্তু, জানেন কি মাঠের বাইরে রিল্যাক্সড মুডে থাকলে তিনি কি করেন? তবে জেনে নিন, মাঠের সেই শান্তশিষ্ট জেসন ক্যারিবীয় দ্বীপপুঞ্জের বাসিন্দা হলেও স্পষ্ট উচ্চারণে হিন্দি গান গাইতে পারেন। সম্প্রতি এমন একটি ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে আপলোড করেছেন তিনি। সেখানে দেখা গেল, গলা খুলে গাইছেন আশিকি-২’র ‘তুম হি হো’। সঙ্গে পেলেন টিমমেট জয়দেব উনাদকট ও অঙ্কিত রাজপুতকে।

সেই ভিডিও দেখতে নীতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন