Sports News

১৩ বছর পর ছোটবেলার ক্লাবে আবার রুনি

এভার্টনে সই করে রুনি বলেন, ‘‘আমার প্রথম লক্ষ্য অবশ্যই দলের হয়ে ট্রফি জেতা। আমার মনে হয় দল এখন সঠিক পথেই রয়েছে। সব পজিশনে সঠিক প্লেয়ার রয়েছে। আমি এই দলেরই অংশ হতে চাই। আর সাফল্য দিতে চাই।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৭ ১৯:২২
Share:

এভার্টনে ওয়েন রুনি। ১৩ বছর পর। ছবি: রুনির টুইটার থেকে।

ছোটবেলার সেই ক্লাবে আবার ফিরছেন ওয়েন রুনি। ১৩ বছর পর ছিন্ন হল ম্যানচেস্টার ইউনাইটেড ও ইংল্যান্ড তারকা রুনির সম্পর্ক। দু’বছরের চুক্তিতে এভার্টনে খেলার জন্য চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক। নিজের পুরনো ক্লাবে ফিরতে পেরে খুশি রুনি। যদিও ম্যানচেস্টারে তেমন ভাবে সুযোগ পাচ্ছিলেন না খেলার। এভার্টনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে রুনি টুইট করে বেলন, ‘‘এভার্টনে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত। অপেক্ষা সহ্য হচ্ছে না রোনাল্ড কোয়েম্যান ও দলের প্লেয়ারদের সঙ্গে দেখা করার।’’ টুইটারে এভার্টনের জার্সি পরা ছবিও পোস্ট করলেন তিনি। বুঝিয়ে দিলেন সব জল্পনা শেষ।

Advertisement

আরও খবর: গুরুপূর্ণিমায় কোচ আচরেকরকে শ্রদ্ধা সচিন, কাম্বলির

এভার্টনে সই করে রুনি বলেন, ‘আমার প্রথম লক্ষ্য অবশ্যই দলের হয়ে ট্রফি জেতা। আমার মনে হয় দল এখন সঠিক পথেই রয়েছে। সব পজিশনে সঠিক প্লেয়ার রয়েছে। আমি এই দলেরই অংশ হতে চাই। আর সাফল্য দিতে চাই।’’ তিনি আরও বলেন, ‘‘আমি খেলার জন্য মুখিয়ে রয়েছি।’’ মাত্র ১৬ বছর বয়েছে প্রিমিয়র লিগে এভার্টনের হয়ে আর্সেনালের বিরুদ্ধে গোল করেছিলেন রুনি। দু’বছর পর ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন। অভিষেকেই ইউনাইটেডের হয়ে হ্যাটট্রিক করেছিলেন। এর পর এই ১৩ বছরে ৫৫০টি ম্যাচ খেলেছেন সঙ্গে রয়েছে ২৫৩টি গোল। তিনিই ম্যানচেস্টারের সর্বোচ্চ গোলদাতা। দেশের হয়েও রুনির অভিষেক হয়েছিল ১৭ বছর বয়সে। ইউনাইটেডের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ, পাঁচটি প্রিমিয়র লিগ ও একটি এফএ কাপ রয়েছে রুনির ঝুলিতে। কিন্তু গত বছর থেকেই দলে জায়গা হারাচ্ছিলেন তিনি। বার্তাটা দিয়েই দিয়েছিল ক্লাব। সেই মতো নিজের রাস্তা দেখে নিলেন রুনি।

Advertisement

রুনির টুইট ' ! 🔵

রুনির টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন