ম্যান ইউয়েই থাকতে চান রুনি

জোসে মোরিনহোর সঙ্গে একান্ত আলোচনায় বসতে দেখা গিয়েছিল তাঁর এজেন্টকে। সেই খবর ছড়িয়ে পড়ায় জল্পনা তৈরি হয়ে যায়, তা হলে কি ওয়েন রুনিকে এ বার সত্যিই ছেড়ে দিতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ মে ২০১৭ ০৪:৪৯
Share:

জোসে মোরিনহোর সঙ্গে একান্ত আলোচনায় বসতে দেখা গিয়েছিল তাঁর এজেন্টকে। সেই খবর ছড়িয়ে পড়ায় জল্পনা তৈরি হয়ে যায়, তা হলে কি ওয়েন রুনিকে এ বার সত্যিই ছেড়ে দিতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড? স্বয়ং রুনি যদিও জানিয়ে দিলেন, তিনি ওল্ড ট্র্যাফোর্ড ছেড়ে যেতে চান না।

Advertisement

৩১ বছরের রুনি এ বছরে সব টুর্নামেন্ট মিলিয়ে মাত্র ২২টি ম্যাচে শুরু থেকে নেমেছেন। তিনি চাইনিজ সুপার লিগে চলে যেতে পারেন বলে জোরাল জল্পনা রয়েছে। পুরনো ইপিএল ক্লাব এভার্টনও নাকি তাঁকে ফেরত পেতে আগ্রহী। বৃহস্পতিবারই ইউরোপা লিগের সেমিফাইনাল ছিল ম্যান ইউয়ের। তার আগে সাংবাদিক সম্মেলনে ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে রুনি বলেন, ‘‘আমি এই ক্লাবে তেরো বছর ধরে আছি। অবশ্যই আমি খেলতে চাই।’’ তাঁকে জিজ্ঞেস করা হয়, আপনার পছন্দ কি ম্যান ইউনাইটেডের হয়ে খেলা? রুনির জবাব, ‘‘অবশ্যই।’’

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স ট্রফিতে শুধুই বিরাট নির্ভরতা নয়: কপিল

Advertisement

চলতি মরসুমে মোরিনহোর প্রথম একাদশের ব্রাত্য থেকে গেলেও রুনি ম্যান ইউনাইটেডের ইতিহাসে সর্বোচ্চ গোলস্কোরার হয়েছেন। তবু তিনি মোরিনহোর ভাবনায় রয়েছেন বলে কোনও ভাল খবর রুনি-ভক্তরা পাননি। রুনি একটা ব্যাপার পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন। তিনি নিয়মিত ভাবে খেলতে চান। ‘‘ফুটবল বদলায়। জীবন বদলায়। চলার পথে নানা রকম চ্যালেঞ্জের মুখে পড়তে হয় সবাইকেই। এই মরসুমে হয়তো আমি খুব বেশি খেলিনি। মাঠে, মাঠের বাইরে দলকে সাহায্য করার চেষ্টা করে গিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন