ওমান-৩ : ভারত-০

পাঁচ ম্যাচে ডজন গোল খেল ভারত

শুরুটা ভাল করলেও ফাইনাল মার্কশিট বদলালো না। আবার হার। আবার তিন গোলের লজ্জা। সব মিলিয়ে প্রাক বিশ্বকাপের পাঁচ ম্যাচে মোট এক ডজন গোল হজম করল ভারত। পয়েন্টের ঝুলি এখনও শূন্য। মঙ্গলবার অ্যাওয়ে ম্যাচেও প্রথম ৫৫ মিনিট ওমানের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়েছিল স্টিভন কনস্ট্যান্টাইনের ভারত। ওই সময় যেমন কয়েকটা ইতিবাচক গোলের সুযোগ তৈরি করেন সুনীলরা, তেমনই ওমান স্ট্রাইকারদের একের পর এক আক্রমণ ব্যর্থ করে ভারতের গোলের নীচে ফের দুরন্ত পারফরম্যান্স দেখান গোলকিপার গুরপ্রীত সিংহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৫ ০৪:২২
Share:

শুরুটা ভাল করলেও ফাইনাল মার্কশিট বদলালো না। আবার হার। আবার তিন গোলের লজ্জা। সব মিলিয়ে প্রাক বিশ্বকাপের পাঁচ ম্যাচে মোট এক ডজন গোল হজম করল ভারত। পয়েন্টের ঝুলি এখনও শূন্য।

Advertisement

মঙ্গলবার অ্যাওয়ে ম্যাচেও প্রথম ৫৫ মিনিট ওমানের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়েছিল স্টিভন কনস্ট্যান্টাইনের ভারত। ওই সময় যেমন কয়েকটা ইতিবাচক গোলের সুযোগ তৈরি করেন সুনীলরা, তেমনই ওমান স্ট্রাইকারদের একের পর এক আক্রমণ ব্যর্থ করে ভারতের গোলের নীচে ফের দুরন্ত পারফরম্যান্স দেখান গোলকিপার গুরপ্রীত সিংহ। কিন্তু তাতেও শেষরক্ষা হল কোথায়! এক ঘণ্টা পরেই চিত্রনাট্য বদলে গেল। পর পর তিন গোল। আবার লজ্জার হার। আসলে শেষের দিকে ওমান ফুটবলারদের দমের সঙ্গে পাল্লা দিতে পারলেন না সন্দেশ-অর্ণবরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন