Sourav Ganguly

এখনও গ্যালারিতে বল ফেলতে পারে, ‘চ্যাম্পিয়ন’ ধোনির প্রশংসায় সৌরভ

আগামী বছর ইংল্যান্ডে বসছে বিশ্বকাপের আসর। সেখানে ধোনি খেলবেন কিনা, তা নিয়ে চলছে তর্ক-বিতর্ক। তার আগে অবশ্য অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ খেলবেন এমএসডি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ১৪:১৩
Share:

ধোনিকে 'চ্যাম্পিয়ন' বলে চিহ্নিত করলেন সৌরভ।

চলতি বছরে মোটেই সেরা ছন্দে নেই। একদিনের ক্রিকেটে ১৩ ইনিংসে করেছেন মাত্র ২৭৫ রান। গড় মোটে ২৫। একটাও পঞ্চাশ নেই। কেরিয়ারে এত খারাপ বছর আগে কখনও আসেনি। আর এজন্যই প্রশ্নের মুখে মহেন্দ্র সিংহ ধোনি

Advertisement

আগামী বছর ইংল্যান্ডে বসছে বিশ্বকাপের আসর। সেখানে ধোনি খেলবেন কিনা, তা নিয়ে চলছে তর্ক-বিতর্ক। তার আগে অবশ্য অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ খেলবে ভারত। সেই সিরিজে ফর্মে ফেরার সুযোগ পাচ্ছেন এমএসডি। এই পরিস্থিতিতেই তাঁর উপর ভরসা রেখেছেন প্রাক্তন জাতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়

অধুনা সিএবি প্রেসিডেন্ট সৌরভ বলেছেন, “প্রত্যেকের মতো ধোনিকেও পারফরম্যান্স করতে হবে। জীবনে যে কাজই করতে হোক না কেন, যেখানেই থাকতে হোক না কেন, যত বয়সই হোক না কেন, যত অভিজ্ঞতাই থাকুক না কেন, সর্বোচ্চ পর্যায়ে পারফরম্যান্স করে যেতে হয়। না হলে, অন্য কেউ জায়গা নিয়ে ফেলে। ধোনির জন্য তাই শুভেচ্ছা রইল। কারণ, চ্যাম্পিয়নরা যখনই ছাড়ুক না কেন, সম্মানের সঙ্গে অবসর নিতে দেখতেই ভাল লাগে। ধোনি এখনও গ্যালারিতে বল ফেলতে পারে বলে মনে করি। ও অসাধারণ ক্রিকেটার।”

Advertisement

আরও পড়ুন: অ্যাডিলেডে প্রথম টেস্টে রোহিত না হনুমা? সুনীল গাওস্কর বললেন...​

আরও পড়ুন: ক্রুণাল না কোহালি ভারতের জয়ের আসল কারণ কী​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন