Sports News

১৫ অগস্ট কেন বিশেষ দিন বিরাটের কাছে?

তাঁর হাত ধরে ভারতীয় ক্রিকেট দল যে সাফল্য পেয়েছে সেটা নিয়েও গর্বিত গোটা দেশ। এই নিয়ে সাতটি টেস্ট জিতে নিলেন বিদেশের মাটিতে। ছাপিয়ে গেলেন ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে। সামনে এখন শুধু সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৭ ২০:৪১
Share:

বিরাট কোহালি। ছবি: এপি।

এখন তিনি ভারতের সফলতম অধিনায়কদের মধ্যে একজন। তিনি বিরাট কোহালি। কিন্তু সব সময় দিনটা তাঁর জন্য এমন ছিল না। অনেক কঠিন সময় কাটিয়ে এই সাফল্যের পথ দেখেছেন তিনি। বিরাটের বয়স যখন ১৮ তখন তাঁর বাবা হঠাৎই মারা যান। মঙ্গলবার ৭১তম শ্বাধীনতা দিবস পালন করল ভারত। আর সেদিন পাল্লেকেলে থেকে নিজের ভিডিও টুইট করলেন তিনি। তার আগে অবশ্য জাতীয় পতাকাও উড়িয়েছেন বিদেশের মাটিতে। সেই ভিডিওতেই তিনি জানিয়েছেন কেন ১৫ অগস্ট তাঁর কাছে একটি বিশেষ দিন। সেখানে তিনি বলেন, ‘‘সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। আজ আমার বাবার জন্মদিন তাই এই দিনটি আমার কাছে অনেক স্পেশ্যাল।’’

Advertisement

আরও পড়ুন

কাউন্টিতে যোগ দিলেন অশ্বিন

Advertisement

ভারতীয় ক্রিকেটারদের শুভেচ্ছা টুইট, দেখুন ভিডিও

তাঁর হাত ধরে ভারতীয় ক্রিকেট দল যে সাফল্য পেয়েছে সেটা নিয়েও গর্বিত গোটা দেশ। এই নিয়ে সাতটি টেস্ট জিতে নিলেন বিদেশের মাটিতে। ছাপিয়ে গেলেন ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে। সামনে এখন শুধু সৌরভ গঙ্গোপাধ্যায়। যে ভাবে এগোচ্ছেন খুব দ্রুত ছাপিয়ে যাবেন সব রেকর্ড। কিন্তু অনেক সাফল্যের মধ্যেও একান্ত ব্যাক্তিগত জীবনের অনেক স্মৃতিই এভাবে উঁকি দিয়ে যায় মানুষের জীবনে। তার ব্যাতিক্রম নন বিরাট কোহালিও।

দেখুন বিরাট কোহালি ভিডিও

দেখুন বিরাট কোহালি ভিডিও ' ' ' ' 😊

দেখুন বিরাট কোহালি ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন