বন্ধুর প্রস্তাবে নেইমারের ‘না’

প্রিয় বন্ধুর বিরুদ্ধে খেলতে নেমে তাঁরই টিমে খেলার প্রস্তাব পেলেন নেইমার। রবিবার ব্রাজিল বনাম চিলি লড়াইয়ের মূল আকর্ষণ ছিল নেইমার বনাম অ্যালেক্সিস সাঞ্চেজ। যারা এক সময় বার্সেলোনায় এক সঙ্গে খেলেছেন। ছিলেন পরম বন্ধু। আর তাতেই ম্যাচটা শেষ হতে না হতে গুঞ্জন শুরু হয়। ব্রাজিলীয় ওয়ান্ডার কিডকে নাকি সাঞ্চেজ প্রস্তাব দিয়েছেন এ বার তাঁর সঙ্গে আর্সেনালে এসে খেলার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৫ ০২:৪৭
Share:

প্রিয় বন্ধুর বিরুদ্ধে খেলতে নেমে তাঁরই টিমে খেলার প্রস্তাব পেলেন নেইমার।

Advertisement

রবিবার ব্রাজিল বনাম চিলি লড়াইয়ের মূল আকর্ষণ ছিল নেইমার বনাম অ্যালেক্সিস সাঞ্চেজ। যারা এক সময় বার্সেলোনায় এক সঙ্গে খেলেছেন। ছিলেন পরম বন্ধু। আর তাতেই ম্যাচটা শেষ হতে না হতে গুঞ্জন শুরু হয়। ব্রাজিলীয় ওয়ান্ডার কিডকে নাকি সাঞ্চেজ প্রস্তাব দিয়েছেন এ বার তাঁর সঙ্গে আর্সেনালে এসে খেলার।

মিডিয়ায় অবশ্য যা-ই লেখালেখি হোক, নেইমারের মন এখন পুরোপুরি বার্সেলোনায়। ‘‘অ্যালেক্স আমার খুব ভাল বন্ধু। ওর সঙ্গে বার্সেলোনায় খেলতে খুব ভাল লাগত। কিন্তু এখন বার্সেলোনায় আমি খুশি। এই ক্লাবের হয়ে অনেক কিছু জেতা বাকি আমার,’’ বলেছেন ব্রাজিলীয় মহাতারকা। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাবে সই না করার ঘটনা নেইমারের জন্য নতুন কিছু নয়। এর আগেও চেলসি তাঁকে সই করাতে চাইলে তিনি ‘না’ বলে দিয়েছিলেন। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর প্রতি নেইমার আগ্রহী না হলেও তাঁকে ধরে রাখতে কতটা আগ্রহী বার্সা, দলবদলের বাজারে সেটা পরীক্ষা করতে তৈরি প্যারিস সাঁ জাঁ। ফরাসি দলের মহাতারকা জ্লাতান ইব্রাহিমোভিচের চুক্তি শেষ হচ্ছে আগামী মরসুমেই। আর সুইড তারকার পরিবর্তে প্যারিস সাঁ জাঁ-র ভাবনায় রয়েছে নেইমার। জুন মাস আসতেই হয়তো বার্সার ফ্যাক্স মেশিনে প্রথমেই ঢুকবে সাঁ জাঁ চেয়ারম্যানের প্রস্তাব। যে প্রস্তাবে অর্থের পরিমাণটা বিশ্বরেকর্ডও গড়তে পারে। নেইমারকে নিয়ে এত টানাপোড়েনের মাঝে বার্সা তারকাকে নির্বাচিত করা হল গত মরসুমের সেরা ব্রাজিলীয় ফুটবলার হিসেবে।

Advertisement

অন্য খেলায়: তালতলা ফোরাম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন আজ। টুর্নামেন্ট চলবে রবিবার পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন