Novak Djokovic

Novak Djokovic: ইতিহাস তৈরির র‍্যাকেট অবলীলায় এক খুদে ভক্তকে দিয়ে দিলেন জোকোভিচ

ভিড়ের মধ্যে থেকে এক খুদে সমর্থককে দেখেন তাঁর পোস্টার নিয়ে দাঁড়িয়ে থাকতে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ২৩:৫৩
Share:

খুদে সমর্থককে র‍্যাকেট দিয়ে দিলেন জোকোভিচ টুইটার

ফরাসী ওপেন জেতার পর স্টেডিয়ামে খেলা দেখতে আসা এক খুদে অনুরাগীর হাতে নিজের র‍্যাকেট তুলে দিয়েছিলেন। এবার উইম্বলডন চ্যাম্পিয়ন হয়ে ঠিক সেটাই করলেন নোভাক জোকোভিচ। যে র‍্যাকেট দিয়ে ইতিহাস তৈরি করলেন, সেটাই একটুও না ভেবে দিয়ে দিলেন তিনি।

Advertisement

উইম্বলডনের ফাইনালে মাত্তেয়া বেরেত্তিনির বিরুদ্ধে জেতার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠান তখন শেষ হয়েছে। ছবি তোলার জন্য ক্যামেরার দিকে মুখ করে দাঁড়ান জোকোভিচ। সেই সময় ভিড়ের মধ্যে থেকে এক খুদে সমর্থককে তাঁর পোস্টার নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন। সব ছেড়ে হঠাৎ নিজের ব্যাগের দিকে দৌড়ে যান জোকোভিচ। ব্যাগ থেকে র‍্যাকেট বার করে খুদে সমর্থককে দিয়ে দেন তিনি।

২০তম গ্রান্ডস্ল্যাম জিতে রাফায়েল নাদাল ও রজার ফেডেরারের সবথেকে বেশি গ্র্যান্ড স্ল্যাম জয়ের বিশ্বরেকর্ড ছুঁয়ে ফেললেন জোকোভিচ। সধারণত, এই ধরনের কীর্তি গড়ার পর র‍্যাকেট, জার্সি সবটাই নিজেদের সংগ্রহে রেখে দিতে চান টেনিস তারকারা। কিন্তু জোকোভিচ একেবারেই আলাদা। সেই কারণে ম্যাচ শেষ হওয়ার পরই ইতিহাস তৈরি করা র‍্যাকেট খুদে ভক্তকে মনের সুখে দিয়ে দিলেন তি্কাত

Advertisement

ষষ্ঠ উইম্বলডন খেতাব জিতলএন জোকোভিচ টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন