IPL 2021

করোনার কারণে বাতিল হতে পারে হরমনপ্রীত, মান্ধানাদের টি২০ চ্যালেঞ্জ কাপ

করোনার প্রকোপ কমে গেলে এই প্রতিযোগিতা আয়োজন করা নিয়ে চিন্তা ভাবনা করবে বোর্ড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ২০:১৮
Share:

এ বছর হয়ত দেখা যাবে না এই দৃশ্য ফাইল চিত্র

করোনার মধ্যে আইপিএল চললেও বাতিল হওয়ার পথে মহিলাদের টি২০ চ্যালেঞ্জ কাপ। দেশের করোনা পরিস্থিতির কারণেই বন্ধ হতে পারে হরমনপ্রীত কৌর, স্মৃতি মান্ধানাদের এই প্রতিযোগিতা। করোনার জন্য ভারতের সঙ্গে বিভিন্ন দেশ সরাসরি বিমান সংযোগ বন্ধ রয়েছে। এমন অবস্থায় অনেক দেশের ক্রিকেটারদের ভারতে আসতে সমস্যা হবে। তাঁদের যাতায়াত ও থাকা সব মিলিয়ে জৈব সুরক্ষা বলয় নতুন করে তৈরি করা যথেষ্ট কঠিন কাজ।

Advertisement

বোর্ডের এক সূত্রের দাবি, ‘‘প্রথমত, এভাবে ক্রিকেটারদের সুরক্ষা বলয়ের মধ্যে ঢুকিয়ে দেওয়া একেবারেই উচিত নয়। দ্বিতীয়ত, এখন যা পরিস্থিতি তাতে বিদেশি ক্রিকেটাররা কেউই ভারতে আসতে পারবেন না।’’

তাই করোনার প্রকোপ কমে গেলে এই প্রতিযোগিতা আয়োজন করা নিয়ে চিন্তা ভাবনা করবে বোর্ড। প্রাথমিক আলোচনার পর দিল্লিতে এই প্রতিযোগিতা আয়োজন করার কথা ছিল। তবে প্রত্যেকদিন ১০০ জনের ওপর আক্রান্ত হতে থাকায় নতুন করে চিন্তা ভাবনা শুরু করে বোর্ড।

Advertisement

আইপিএল-এর পরই ভারতের মহিলা ক্রিকেট দলের ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা। সেখানে একটি টেস্ট, তিনটি টি২০ ও তিনটি একদিনের ম্যাচ খেলবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন