Sport News

চুরির কথা জানালেন পিকে

চুরি হওয়ার সময় জার্মানিতে পপ তারকা বান্ধবী শাকিরার অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন পিকে। ৩১ বছর বয়সি পিকের সঙ্গে আট বছরের সম্পর্ক শাকিরার। চুরি হওয়ার সময় পিকের বাড়িতে বাবা-মা ছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ জুন ২০১৮ ০৪:৫১
Share:

ছবি: এএফপি।

বিশ্বকাপ অভিযানের আগে জাতীয় দলকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপ। সেখানেই জেরার পিকের সঙ্গে কথা বলার সময় স্প্যানিশ তারকাকে কিছু একটা বলতে শোনা যায়। কী বলছিলেন তিনি রাজাকে? পরে জানা যায়, কয়েক দিন আগে তাঁর বার্সেলোনার বাড়িতে চুরি হওয়ার কথা যে সত্যি, সেটাই স্বীকার করে নেন পিকে।

Advertisement

চুরি হওয়ার সময় জার্মানিতে পপ তারকা বান্ধবী শাকিরার অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন পিকে। ৩১ বছর বয়সি পিকের সঙ্গে আট বছরের সম্পর্ক শাকিরার। চুরি হওয়ার সময় পিকের বাড়িতে বাবা-মা ছিলেন। কিন্তু তাঁরা ঘুমিয়ে পড়েছিলেন। ঘরে যে চোরেরা ঢুকেছে সে সব কিছুই টের পাননি। শোনা যাচ্ছে, চোরেরা দামি ঘড়ি এবং গয়না হাতিয়ে নিয়েছে বলে। পাকা পরিকল্পনা করেই চুরি করতে এসেছিল দুষ্কৃতীরা সেটা পরিষ্কার। কারণ, কোনও আঙুলের ছাপ পাওয়া যায়নি। পুলিশ তদন্ত চালাচ্ছে। তবে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। এ দিকে, পিকে এবং তাঁর জাতীয় দলের সতীর্থরা বৃহস্পতিবার রাশিয়ার ক্রাসনোদারে পৌঁছেছেন। বিশ্বকাপে নামার আগে পিকেরা শেষ প্রস্তুতি ম্যাচে তিউনিজ়িয়ার মুখোমুখি হচ্ছেন শনিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন