New Zealand

WTC Final: গান গেয়ে, গিটার বাজিয়ে ভারতের বিরুদ্ধে জয় উদযাপন করলেন ট্রেন্ট বোল্ট, ভিডিয়োটি দেখুন

গলা ছেড়ে গাইলেন গান। সঙ্গে বাজালেন গিটার। গানের শীর্ষক, ‘টায়ার্ড অব দ্যা ওয়াইট বল ক্রিকেট’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ২১:১৩
Share:

উইকেট নেওয়ার পাশাপাশি বেশ জমিয়ে গান করেন ট্রেন্ট বোল্ট। ফাইল চিত্র

‘যে রাঁধে সে চুলও বাঁধে’ বাংলার এই চালু প্রবাদ ট্রেন্ট বোল্ট জানেন না। তবে তিনি যেমন বলকে পিচের দুই দিকে সুইং করাতে পারেন, তেমনই আবার গেয়ে ওঠেন গান। আর সঙ্গে যদি গিটার থাকে তাহলে তো কোনও কথাই নেই। ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট ফাইনাল জয়কে এ ভাবেই উদযাপন করলেন নিউজিল্যান্ডের জোরে বোলার। নেট মাধ্যমের দৌলতে সেই ভিডিয়ো এখন ভাইরাল।

Advertisement

বিরাট কোহলীর দলকে ফাইনালে ৮ উইকেটে হারিয়ে এখন আইসিসি তালিকার শীর্ষে নিউজিল্যান্ড। তাই তো টেলিভিশন সঞ্চালক জেমস ম্যাকওনির সঙ্গে জয় উদযাপন করতে বসে গেলেন ট্রেন্ট বোল্ট। গলা ছেড়ে গাইলেন গান। সঙ্গে বাজালেন গিটার। গানের শীর্ষক, ‘টায়ার্ড অব দ্যা ওয়াইট বল ক্রিকেট’।

Advertisement

১ মিনিট ৪৯ সেকেন্ডের এই ভিডিয়োতে বিশ্ব টেস্ট ফাইনালের শুরু থেকে শেষ পর্যন্ত বিভিন্ন সোনালি মুহূর্ত তুলে ধরা হয়েছে। সেই গানের মাধ্যমে যেন প্রতিবাদ জানাচ্ছেন ট্রেন্ট বোল্ট। এক জায়গায় বলছেন, ‘আমরা ব্যাট করতে পারি না, এটা যেন এ বার থেকে কেউ না বলে। কারণ আমাদের দলে কেন ও রস আছে। আমরা ডিউক বলে কত ভয়ঙ্কর হতে পারি, সেটাও বুঝিয়ে দিয়েছি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন