Zlatan Ibrahimovic

অবসর ভেঙে বিশ্বকাপে ফিরছেন ইব্রা?

কয়েক দিন আগেই অবসর ভেঙে জাতীয় দলে ফেরার ইঙ্গিত দিয়েছেন ইতালির গোলরক্ষক জানলুইজি বুফন। বুফনের দেখানো পথেই কী এ বার হাঁটতে চলেছেন ম্যান ইউ স্ট্রাইকার জ্লাটান ইব্রাহিমোভিচ?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মার্চ ২০১৮ ১৯:৩২
Share:

জ্লাটান ইব্রাহিমোভিচ। ছবি: এএফপি।

কয়েক দিন আগেই অবসর ভেঙে জাতীয় দলে ফেরার ইঙ্গিত দিয়েছেন ইতালির গোলরক্ষক জানলুইজি বুফন। বুফনের দেখানো পথেই কী এ বার হাঁটতে চলেছেন ম্যান ইউ স্ট্রাইকার জ্লাটান ইব্রাহিমোভিচ? রাশিয়া বিশ্বকাপে কী তবে ফের এক বার হলুদ জার্সিতে দেখা যাবে ইব্রাকে?

Advertisement

সম্ভবনা কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বৃহস্পতিবার অন্তত সেই রকমই ইঙ্গিত দিয়ে রাখলেন সুইডেনের এই স্ট্রাইকার। সুইডিস প্রেসকে ইব্রাহিমোভিচ বলেন, “জাতীয় দলকে আমি মিস করছি। আমি যদি চাই, আমি ফিরব। তবে, আমি অনুভব করতে চাই যে আমি এখনও ভাল পারফরম্যান্স দিতে পারি।”

গত ১২ মাস ধরেই চোট আঘাতে জর্জরিত জ্লাটান ইব্রাহিমোভিচ। ২০১৬ ইউরো কাপের পরই জাতীয় দল থেকে অবসর নেন ইব্রা। সুইডেনের হয়ে ১১৬টি ম্যাচে ৬২টি গোল রয়েছে তাঁর। জাতীয় দল থেকে অবসর নিলেও ক্লাব ফুটবলে এখনও স্বপ্রতিভ এই সুইডিস স্ট্রাইকার।

Advertisement

আরও পড়ুন: গোয়ায় লজ্জার হার এটিকে-র, বিতর্ক ওয়েস্টউডকে নিয়ে

আরও পড়ুন: প্রত্যাবর্তনের ইঙ্গিত বুফনের

এখন দেখার বুফন, মেসির মতো অবসর ভেঙে আবার জাতীয় দলে ফেরেন কি না ইব্রাহিমোভিচ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন