Inauguration

দীর্ঘ প্রতীক্ষার অবসান, রণগ্রাম সেতুর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা

রাজ্যের পূর্ত দফতরের উদ্যোগে বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি উদ্বোধন করলেন বহু প্রতীক্ষিত কান্দি-রণগ্রাম সেতু।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ২২:২২
Share:
Advertisement

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। রাজ্যের পূর্ত দফতরের উদ্যোগে বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি উদ্বোধন করলেন বহু প্রতীক্ষিত কান্দি-রণগ্রাম সেতু।

রাজ্যে সরকারের উদ্যোগে প্রায় ৩ কোটি ৯১ লক্ষ ৮২ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে রণগ্রাম সেতু। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় ধরে চলেছে কাজ। দুই লেনবিশিষ্ট ১০৫ মিটার দীর্ঘ এই সেতুটি বহরমপুর-কান্দি-সুলতানপুর রাজ্যে সড়কের ২১.৪৫৪ কিলোমিটার পুরনো সংকীর্ণ সেতুর পরিবর্তে নির্মিত। সেতুটি কান্দি মহকুমার সঙ্গে বহরমপুর শহরকে যুক্ত করবে। এমনকি, মুর্শিদাবাদ জেলার বাসিন্দারাও অনায়াসে বীরভূম ও বর্ধমান সংযোগ রক্ষা করতে পারবেন। বৃহস্পতিবার উদ্বোধন অনুষ্ঠানে কান্দির বিধায়ক অপূর্ব সরকার, মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ-সহ জেলা প্রশাসনের আধিকারিকেরা উপস্থিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement