Narendra Modi

এসএসসি দুর্নীতি নিয়ে সরব, ‘পরের জন্মে বাংলায় জন্ম নেব’, মালদহে মন্তব্য নরেন্দ্র মোদীর

আমার বাংলা রামকৃষ্ণদেব, স্বামী বিবেকানন্দ, নেতাজি সুভাষ, কবিগুরু এবং শ্যামাপ্রসাদ মুখার্জির বাংলা। আমার বাংলাকে আমি এ ভাবে পিছিয়ে যেতে দেব না: মোদী

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৮:১৬
Share:
Advertisement

তৃতীয় দফা ভোটের আগে দুই বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী এবং খগেন মুর্মুর হয়ে প্রচারে মালদহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মালদহে ভোট ৭ মে। রাজ্যে সে দিন মালদহ উত্তর এবং মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্র ছাড়াও ভোট হবে মুর্শিদাবাদ এবং জঙ্গিপুরে। এ দিন মালদহে নির্বাচনী সভায় দুই প্রার্থীর হয়ে ভোট ভিক্ষায় মোদী। বক্তব্যে সরব হলেন তৃণমূল আমলের একাধিক দুর্নীতি নিয়ে। স্কুল সার্ভিস কমিশনের দু্র্নীতি নিয়ে নরেন্দ্র মোদীকে বলতে শোনা যায়, “বাংলায় এতো বড় শিক্ষক নিয়োগ দুর্নীতি হয়েছে, যে ২৬ হাজার পরিবারের রুটিরুজির সব রাস্তা বন্ধ হয়ে গিয়েছে।” বাংলার প্রতি তাঁর বিগলিত প্রেমের উল্লেখ করতে গিয়ে এ দিন নরেন্দ্র মোদী বলেন, “আমার বাংলা রামকৃষ্ণদেব, স্বামী বিবেকানন্দ, নেতাজি সুভাষ, কবিগুরু এবং শ্যামাপ্রসাদ মুখার্জির বাংলা। আমার বাংলাকে আমি এ ভাবে পিছিয়ে যেতে দেব না।” অভিভূত নরেন্দ্র মোদী শেষে বলেন, “আমার মনে হয় আমি পূর্ব জন্মে বাংলায়ই জন্মেছি, বা আগামী জন্মে বাংলার কোনও মায়ের গর্ভেই আমার জন্ম হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement