Abhishek Banerjee

‘সব থেকে বড় কয়লা চোর’, পাণ্ডবেশ্বরে নাম না করে জিতেন্দ্র তিওয়ারিকে নিশানা অভিষেকের

তৃণমূলের বেনোজল বের করতেই নিয়ে এসেছি তৃণমূলে নব জোয়ার। মানুষের সঙ্গে বেইমানি করে আবার দলে ফিরবে ভাবলে জেনে রাখুন, তৃণমূলের দরজা বন্ধ: অভিষেক

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৭:৪১
Share:
Advertisement

পাণ্ডবেশ্বরে ‘তৃণমূলে নব জোয়ার’ কর্মসূচিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিশানায় তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। কয়লা কেলেঙ্কারির প্রসঙ্গে নাম না করে জিতেন্দ্র তিওয়ারিকে আক্রমণ করেন অভিষেক। তিনি বলেন, “পাণ্ডবেশ্বরের মাটিতে সব থেকে বড় কয়লা চোরকে নিয়ে ভারতীয় জনতা পার্টি প্রার্থী করল। আপনারা প্রাক্তন করে দিয়েছেন, আজীবন প্রাক্তন হয়ে গিয়েছে।” এ দিন অভিষেকের নিশানায় ছিলেন বিজেপি নেতা রাজু ঝা, জয়দেব খাঁ-ও। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দাবি, জিতেন্দ্র তিওয়ারি অনেকবার তৃণমূলে ফেরার চেষ্টা করেছেন কিন্তু তাঁকে দলে ফেরানো হয়নি। তাঁর কথায়, “একুশ সালে বিজেপি হারার পর প্রাক্তন বিধায়ক একশো জায়গায় দরবার করেছে তৃণমূলে ঢোকার জন্য। তৃণমূল আমাদের মা, আর মায়ের সঙ্গে বেইমানি করলে দলের দরজা আজীবন বন্ধ।” এই সভা থেকেই কেন্দ্রীয় সংস্থা নিয়েও তোপ দাগেন অভিষেক। বিশ্বাসযোগ্যতার প্রশ্ন তুলে তার বক্তব্য, “রবীন্দ্রনাথের নোবেল চুরির সুরাহা হয়েছে? জ্ঞানেশ্বরী কাণ্ডের কী সমাধান হয়েছে? সারদায় ক’টা মানুষ টাকা ফেরত পেয়েছে?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
সর্বশেষ ভিডিয়ো
Advertisement