Delhi Capitals

মেগ ল্যানিংয়ের ‘কিং খান’ অবতার! ভাইরাল ওমেন্স প্রিমিয়ার লিগের ভিডিয়ো

বলিউড বাদশাহের জাদু এ বার ওমেন্স প্রিমিয়ার লিগের ময়দানেও। ‘দিল্লি ক্যাপিটালসে’র খেলোয়াড়েরা পা মেলালেন ‘বাদশাহ’ ছবির গানের ছন্দে।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ২১:২৩
Share:
Advertisement

বলিউডের বাদশার জনপ্রিয়তা সব সময় তুঙ্গে। তাঁর সংলাপ থেকে শুরু করে নাচের স্টাইল— সব কিছুই দর্শকদের মনে একনিষ্ঠ ভাবে জায়গা করে নিয়েছে। কিশোর থেকে প্রৌঢ়— অগণিত ভক্তের কাছে বলিউড মানেই ‘কিং খান’! দুই হাত ছড়িয়ে তাঁর সেই বিখ্যাত ভঙ্গিমা কম বেশি অনেকেই নকল করে থাকেন। এই বার সেই তালিকায় নাম লেখালেন মেগ ল্যানিং। অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দল এবং ‘দিল্লি ক্যাপিটালসে’র অধিনায়ক পা মেলালেন শাহরুখ অভিনীত ‘বাদশাহ’ ছবির জনপ্রিয় গান ‘ও লেড়কি জো সবসে অলগ হ্যায়’ গানের সুরে। সঙ্গ দিলেন ‘দিল্লি ক্যাপিটালসে’র সতীর্থরা। টুইটারে দলের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এই নাচের ভিডিয়ো পোস্ট করা হয়। যা রীতিমতো প্রশংসা কুড়িয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োর শেষে দেখা যাচ্ছে দলের অধিনায়ক মেগ ল্যানিং দুই হাত ছড়িয়ে ‘কিং খানে’র বিখ্যাত ভঙ্গিমায় দাঁড়িয়ে। খেলার মাঠে মহিলা দলের এই ‘পারফরম্যান্স’ সকলের নজর কেড়েছে। এই ভিডিয়ো শেয়ার করেছেন জেমাইমা রদরিগেজ। সঙ্গে ক্যাপশন ‘মেগ এই এসআরকে পোজ় খুব পছন্দ করেন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement