Viral Video

কোচিংয়ে প্রেম! কুড়ির ছাত্রীকে বিয়ে করলেন বিয়াল্লিশের শিক্ষক, সাত পাকের ভিডিয়ো ভাইরাল

কোচিং সেন্টারে পড়তে এবং পড়াতে গিয়ে প্রেমে পড়লেন ছাত্রী এবং শিক্ষক। বৃহস্পতিবার মন্দিরে সাত পাক ঘুরে অগ্নিকে সাক্ষী রেখে তাঁদের চার হাত এক হয়েছে। বিয়ের সময়ের ভিডিয়ো ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১১:৪৭
Share:

২০ বছর বয়সি ছাত্রীকে বিয়ে করলেন ৪২ বছরের শিক্ষক। ছবি: টুইটার।

২০ বছর বয়সি ছাত্রীকে বিয়ে করলেন ৪২ বছরের শিক্ষক। কোচিং সেন্টারে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে বৃহস্পতিবার মন্দিরে সাত পাক ঘুরে অগ্নিকে সাক্ষী রেখে তাঁদের চার হাত এক হয়েছে।

Advertisement

বিহারের সমস্তিপুরের বাসিন্দা সঙ্গীত কুমার, বয়স ৪২ বছর। এলাকায় তিনি গৃহশিক্ষকতা করেন। তাঁর কাছে ইংরেজি পড়তেন ২০ বছরের শ্বেতা কুমারী। তাঁরা দু’জনেই একই এলাকার বাসিন্দা। ক্লাস চলাকালীন শ্বেতার প্রেমে পড়ে যান সঙ্গীত। এ দিকে, ‘স্যার’কে মন দিয়ে বসেন শ্বেতাও। ২২ বছরের পার্থক্য এই প্রেমে বাধা হয়নি। বৃহস্পতিবার স্থানীয় একটি মন্দিরে গিয়ে বিয়ে করেন শ্বেতা এবং সঙ্গীত।

তাঁদের বিয়ের সময়কার ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে লাজুক হাসি হাসতে হাসতে সাত পাকে ঘুরছেন বর-কনে। মন্দিরে বিয়ের পর আইনি বিয়েও সেরে ফেলেছেন শিক্ষক-ছাত্রী।

Advertisement

সঙ্গীতের অবশ্য এটি দ্বিতীয় বিয়ে। আগেও এক বার ছাদনাতলায় গিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর প্রথম স্ত্রী অনেক বছর আগে মারা গিয়েছেন। শ্বেতাকে পড়াতে পড়াতে নতুন করে তাঁর প্রেমে পড়ে গিয়েছেন ইংরেজির ‘স্যার’ সঙ্গীত।

তাঁদের বিয়ের ভাইরাল ভিডিয়োটি দেখে নেটাগরিকরা নানা জনে নানা মন্তব্য করেছেন। ২২ বছরের বয়সের পার্থক্য দেখে অনেকে ঠাট্টা করেছেন এই শিক্ষক-ছাত্রীর যুগলবন্দিকে। কেউ কেউ আবার কটাক্ষ করেছেন নবদম্পতিকে। তবে অনেকেই তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন