আশিতে ভেল্কি! স্যুট-বুট পরা বৃদ্ধের তুমুল নাচ দেখে দর্শকেরা মানলেন, পার্টি তো সবে শুরু...!

ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন বৃদ্ধের স্ত্রী। ভিডিয়োতে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় নাচের গানে বাকিদের সঙ্গে পা মেলাচ্ছেন ওই বৃদ্ধ। বিবরণে ফুটে ওঠে একটি লেখা, ওঁর বয়স এখন ৮২।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৩
Share:

ইনস্টাগ্রামে ওই বৃদ্ধের ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর স্ত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

বয়স আশি পেরিয়েছে ঠিকই, তবে এই আশিতে বার বার আসা যায়। কারণ এই আশি লোলচর্ম জরাগ্রস্তের বয়স নয়। এই আশি জীবনটাকে তুমুল উপভোগ করা এক বৃদ্ধের। যিনি আশি বছর বয়সকে মোটেই জীবনের উপান্ত ভেবে হতাশ হয়ে পড়েননি। বরং আশিতে পৌঁছেও জীবনকে শেষ বিন্দু পর্যন্ত টেনে নেওয়ার সাহস দেখিয়েছেন। সেই তরুণ-মন বৃদ্ধেরই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

Advertisement

ইনস্টাগ্রামে ওই বৃদ্ধের ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর স্ত্রী। ভিডিয়োয় দেখা যায় বলিউডের একটি নাচের গানে পা মেলাচ্ছেন ওই বৃদ্ধ। গানটি বলিউডের ‘খুবসুরত’ ছবির গান— ‘‘অভি তো পার্টি শুরু হুই হ্যায়...’’ অর্থাৎ পার্টি তো সবে শুরু হয়েছে। অভিনেত্রী সোনম কপূর এবং পাক অভিনেতা ফওয়াদ খান অভিনীত ছবির জন্য এই গান গেয়েছিলেন বাদশাহ। যা পার্টি জমানোর গান হিসাবে বিপুল জনপ্রিয়তা পায়। সেই গানেই নাচতে দেখা গিয়েছে বৃদ্ধকে।

বৃদ্ধের স্ত্রী ভিডিয়োটি পোস্ট করে তার বিবরণে লিখেছেন, ‘‘আমার ‘উনি’কে দেখুন... কে বলবে ওঁর বয়স এখন ৮২। নেটাগরিকরা অবশ্য বৃদ্ধের চালক শক্তি দেখে মুগ্ধ। পাল্টা তারা জানিয়েছেন, ‘‘আহা আমরাও যেন এই বয়সে এমনই থাকতে পারি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন