Risky Jungle Safari

সিংহী এসে খুলে ফেলল গাড়ির দরজা! জঙ্গল সাফারিতে তার পর কী হল? ভাইরাল হল ভিডিয়ো

সিংহীকে কাছে আসতে দেখে গাড়িটি সামান্য এগোতে শুরু করেছিল। কিন্তু সে একেবারে গাড়ির দরজার কাছে এসে কাচে মুখ দিয়ে দাঁড়াতেই গাড়িটি থেমে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ২১:৪৩
Share:

ভাইরাল হওয়া একটি জঙ্গল সফারির ভিডিয়োয় দেখা যাচ্ছে জঙ্গলে বসে বিশ্রামরত সিংহীদের একটি পালের সামনে এসে দাঁড়িয়েছে পর্যটকদের গাড়ি। ছবি : টুইটার।

বন ভ্রমণে বেরিয়ে বন্য জন্তুদের কাছ থেকে দেখার অনুভূতি নিঃসন্দেহে রোমাঞ্চকর, কিন্তু তাদের মুখের গোড়ায় পৌঁছে যাওয়া কাম্য নয়। কারণ সেক্ষেত্রে গায়ে কাঁটা দেওয়া রোমঞ্চ আচমকাই বদলে যেতে পারে ত্রাসে। হতে পারে প্রাণ সংশয়ও। ঠিক যেমনটি হয়েছে এই জঙ্গল সাফারিতে।

Advertisement

ভাইরাল হওয়া একটি জঙ্গল সফারির ভিডিয়োয় দেখা যাচ্ছে জঙ্গলে বসে বিশ্রামরত সিংহীদের একটি পালের সামনে এসে দাঁড়িয়েছে পর্যটকদের গাড়ি। গাড়িটির দরজা বন্ধ। জানলার কাচও তোলা। ভিতর থেকে মোবাইলে সিংহীদের বিশ্রামের ছবি তুলছিলেন সাফারির রোমাঞ্চ নিতে বেরনো পর্যটক। আচমকাই এক সিংহীকে দেখা গেল গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়াতে। তার পর কয়েক পা এগিয়ে গাড়ির একেবারে সামনে চলে এল সে।

সিংহীকে কাছে আসতে দেখে গাড়িটি সামান্য এগোতে শুরু করেছিল। কিন্তু সে একেবারে গাড়ির দরজার কাছে এসে কাচে মুখ দিয়ে দাঁড়াতেই গাড়িটি থেমে যায়। ভিতরে তখনও ভিডিয়ো করছেন সাফারিতে আসা পর্যটক। কয়েক মুহূর্ত ক্যামেরার দিকে স্থির দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যায় সিংহীকে। তার পরেই একটা খুট করে শব্দ। আচমকাই দেখা যায় গাড়ির দরজার পাল্লা খুলে ফেলেছে সিংহী। দরজাটি সে টানতেই ভিতরে পর্যটকদের চিৎকার শোনা যায়। তার পরেই মুখ ঘুরে যায় ক্যামেরার। বোঝাই যায়, আতঙ্কে আর ক্যামেরার রেকর্ডিংয়ের কথা মাথায় নেই ওই পর্যটকের। তিনি তখন নিজেকে বাঁচাতে ব্যাস্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন