Viral

হাত দিয়ে কেউ ভাত খায়! বিমান বন্দরে খাওয়া দাওয়ার এটিকেট নিয়ে প্রশ্ন তুললেন যাত্রী

ঘটনাটির একটি ভিডিয়ো এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন ওই বিমান যাত্রী। তাতে দেখা যাচ্ছে প্লেটে পোলাও নিয়ে হাতে করে খাচ্ছেন এক মহিলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ২৩:৪৭
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

এক থালা 'ভাত' নিয়ে যত কান্ড! বিমানবন্দরে পাশে বসা এক সহযাত্রীর খাওয়ার ধরন নিয়ে সমাজ মাধ্যমে কড়া প্রশ্ন তুলেছেন এক বিমানযাত্রী। তাঁর মতে, এই ভাবে গোটা বিমানবন্দর চত্ত্বর টিকেই নিজের লালারস সিক্ত করে তুলছেন তাঁর সহযাত্রী। শুধু তা-ই নয়, এ ধরনের মানুষের জন্য আবার মাস্ক পড়া শুরু করতে হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

Advertisement

ঘটনাটির একটি ভিডিয়ো এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন ওই বিমান যাত্রী। তাতে দেখা যাচ্ছে প্লেটে পোলাও নিয়ে হাতে করে খাচ্ছেন এক মহিলা। জাসবি নামের যে অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি সেই অ্যাকাউন্টটিও এক মহিলারই। নিজেকে আমেরিকার নাগরিক বলেও পরিচয় দিয়েছেন তিনি।

ভিডিওটি পোস্ট করার পর সেটি কয়েক লক্ষবার দেখা হয়েছে। এই ভাবে হাত দিয়ে খাওয়া নিয়ে কটাক্ষ করার জন্য অনেকে ওই মহিলার সমালোচনাও করেছেন। জবাবে ওই মহিলা লিখেছেন, যাঁরা শুধু হাত ব্যবহার করে খাবার খান তাঁরা দয়া করে এই অস্বাস্থ্যকর অভ্যাস নিজের বাড়িতে উপভোগ করুন। বাইরে টেনে আনবেন না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন