Auto Rickshaw

নামেই অটোরিকশা! বাহারে রোলস রয়েসকে টক্কর, এই অটোয় চাপতে চান?

অনেকটা বিলাসবহুল রোলস রয়েস গাড়ির কনভার্টিবলের মতোই ধাপে ধাপে গাড়ির কাপড়ের ছাদ পাট পাট হয়ে বন্ধ হয়ে যায়। নিমেষে বদলে অটোর রূপ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২০:৫০
Share:

ছবি: ইনস্টাগ্রাম

কে বলবে এটি অটোরিকশা! রঙে-ঢঙে কোনও দিক দিয়েই নয়। বরং অটো বলতে একটু বাধোবাধোই লাগবে। মিষ্টি গোলাপি রং, ভ্যানিলা ক্রিম রঙের বসার জায়গা। গায়ে হরেক কারুকাজ করা এই অটোর হুডও খোলা যায় স্টাইলে।

Advertisement

আইসক্রিম রঙা এই অটোর মাথার কাপড়ের ছাদ বা হুড অনেকটা বিলাসবহুল রোলস রয়েস গাড়ির কনভার্টিবল ( হুড খুলে রূপ বদলে ফেলা জনপ্রিয় মডেল)-এর মতোই ধাপে ধাপে পাট পাট হয়ে বন্ধ হয়ে যায়। নিমেষে বদলে যায় অটোর রূপ। ঝট করে দেখলে রাজারাজড়ার গাড়ি মনে হয়।

এমনই এক অটোর ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ‘অটোরিকশা কেরালা’ নামে একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে তার ভিডিয়ো। এই অ্যাকাউন্টটি সাধারণত অটোর বিভিন্ন রকম মডেলের ছবি পোস্ট করে থাকে। তার মধ্যে এই অটোর ভিডিয়োটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে। ইতিমধ্যেই লক্ষাধিক বার দেখা হয়ে গিয়েছে ওই ভিডিয়ো।

Advertisement

ভিডিয়োটি কেরলেরই বলে অনুমান। তবে নেটাগরিকদের অটোর রূপ দেখে মশগুল। অনেকেই বিলাসবহুল গাড়ি রোলস রয়েসের সঙ্গে তুলনা করেছেন অটোটির। আবার কেউ লিখেছেন, ‘‘এ হল অটোরিকশার দুনিয়ার রোলস রয়েস!’’ আনন্দবাজার অনলাইন অবশ্য ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি। তবে ভিডিয়োটি দেওয়া রইল এই প্রতিবেদনের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন