Viral Video

অফিস যাবেন না বলে সে কী কান্না মায়ের! তা দেখে খুদে সন্তান যা করল

পুত্রের কোলে মাথা রেখে অফিস না যাওয়ার জন্য নাকি কাঁদছিলেন এক মহিলা। তা দেখে তাঁর সন্তান যা বলল, তাতে হতবাক গিয়েছেন সকলে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৫:৪৯
Share:

মা এবং পুত্রের ভিডিয়োয় মজেছেন অনেকেই। ছবি ইনস্টাগ্রাম।

রবিবারের পর সোমবার অফিস যেতে অনেকেই নাক সিঁটকোন। কেউ কেউ তো আবার ‘মানডে ব্লুজে’ও ভোগেন। সোমবার এলেই অনেকের মুখ ব্যাজার হয়ে যায়। আবার সেই অফিস! আবার একটা সপ্তাহ কাজ করতে হবে— এ সব ভেবে অনেকেই মুখভার করেন। কেউ কেউ তো আবার অফিস না যাওয়ার অজুহাতও খোঁজেন। তেমনই এক কাণ্ড করেছিলেন এক মহিলা।

Advertisement

অফিস যাওয়ার বিন্দুমাত্র ইচ্ছা ছিল না তাঁর। কিন্তু যেতে তো হবেই! এই সত্যটাকে মানতে পারছিলেন না তিনি। তাই তো নিজের খুদে সন্তানের কাছে রীতিমতো আবদার করে বলছিলেন, ‘‘অফিস যেতে চাই না।’’ যা শুনে তাঁর ২ বছরের পুত্রসন্তান যা করল, দেখলে হাসি ফুটবে আপনার মুখে।

পুত্রের কোলে মাথা রেখে অফিস না যাওয়ার জন্য নাকি কান্নাকাটি করছিলেন এক মহিলা। যা দেখে তাঁর পুত্র মহিলার মাথায় হাত চাপড়ে সান্ত্বনা দিচ্ছে আর বলছে, ‘‘অফিস তো যেতেই হবে।’’ মা এবং পুত্রের এমন মিষ্টি মুহূর্তের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যা দেখে মজেছেন অনেকেই। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সাধারণত, মাকে বাড়িতেই সারা ক্ষণ চায় সন্তানরা। মা বাইরে বেরোলে শিশুরা সাধারণত কান্নাকাটি করে। কিন্তু এ ক্ষেত্রে একেবারে উল্টো। শিশুটিই তার মাকে অফিস যাওয়ার জন্য উদ্বুদ্ধ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন