বাড়ির হোয়াটসঅ্যাপ গ্রুপে ভুল করে মদের ছবি! বাবা-মা দেখতেই...! ভাইরাল হল স্ক্রিনশট

বিয়ারের ক্যান হাতে উদ্‌যাপনের ছবি হোয়াটসঅ্যাপে পাঠাচ্ছিলেন এক যুবক। কিন্তু তা চলে গেল ভুল গ্রুপে। এর পরে কী হল? সেই কথোপকথনেরই একটি স্ক্রিনশট সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ২২:০৯
Share:

সেই কথোপকথনের স্ক্রিনশট। ছবি : টুইটার।

আইপিএলের খেলায় প্রিয় দল জিতেছে! তাই বিয়ারের ক্যান হাতে উদ্‌যাপনের ছবি হোয়াটসঅ্যাপে পাঠাচ্ছিলেন এক যুবক। কিন্তু ভুল করে সেই ছবি চলে গেল পরিবারের সদস্যদের নিয়ে তৈরি হোয়াটসঅ্যাপ গ্রুপেও। যেখানে তাঁর বাবা-মা, পরিবারের অন্য গুরুজনেরাও রয়েছেন। এর পরে হোয়াটসঅ্যাপ গ্রুপে কী হল? সেই কথোপকথনেরই একটি স্ক্রিনশট সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

ওই স্ক্রিনশট টুইটারে শেয়ার করেছেন সানিয়া ধওয়ান নামে এক তরুণী। তিনি জানিয়েছেন, হোয়াটসঅ্যাপের পারিবারিক গ্রুপে বিয়ারের ক্য়ানের ছবি দিয়ে গোল বাধিয়েছেন তাঁর ভাই। ছবি দেওয়ার পর প্রথমে বাবা প্রশ্ন করেছেন, ‘‘কী?????’’, তার পর মা প্রশ্ন করেছেন, ‘‘তুমি বিয়ার খাও?’’

সানিয়া জানিয়েছেন, ভাই বিপদে পড়েছে দেখে তড়িঘড়ি তাকে ব্যক্তিগত ভাবে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়েছিলেন তিনি। এমনকি, ছবিটি ডিলিট করতেও বলেছিলেন। কিন্তু ভাই ছবিটি সবার ফোন থেকে ডিলিট করার বিকল্প— ‘ডিলিট ফর এভরিওয়ান’ না বেছে ‘ডিলিট ফর মি’ বিকল্পটি ভুলবশত ক্লিক করে ফেলেন। যার ফলে আরও গণ্ডগোলে জড়িয়ে পড়েন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন