Couple Arrest

চলন্ত বাইকে আদরের বাড়াবাড়ি! ভাইরাল ভিডিয়ো দেখে জুটিকে হাতকড়া পরাল পুলিশ

অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনামে একটি ইস্পাত কারখানা লাগোয়া রাস্তায় এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন কেউ। ভিডিয়োটি টুইটারে পোস্ট হওয়ার পর ভাইরালও হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ২৩:৫১
Share:

ভিডিয়োর যুগলকে খুঁজে বার করে হাতকড়া পরিয়ে হাজতে ঢোকায় পুলিশ। ছবি: টুইটার।

মেয়েটির পরনে কলেজের পোশাক। বাইকে সে বসেছে ঠিকই তবে চালকের পিছনের আসনে নয়, মুখোমুখি। সেখানে বসার জায়গা থাকার কথা নয়। নেইও। সামনে জ্বালানি ঢালার ট্যাঙ্ক। তবুও তাঁর উপরেই বসেছে মেয়েটি। আদরের আতিশয্যে তার দু’টি পা চালকের উরুর উপর দিয়ে পিছনদিকে মুড়ে রাখা। হাত দু’টি জড়ানো প্রেমিকের দু'কাঁধে। এভাবেই বাইকটি ছুটছে ফাঁকা রাস্তা ধরে।

Advertisement

কোনও সিনেমার ঝলক মনে হতে পারে। আসলে তা নয়। অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনামে একটি ইস্পাত কারখানা লাগোয়া রাস্তায় এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন কেউ। ভিডিয়োটি টুইটারে পোস্ট হওয়ার পর ভাইরালও হয়। তবে তার পরেই বাধে গোলমাল। ভিডিয়োর যুগলকে খুঁজে বার করে হাতকড়া পরিয়ে হাজতে ঢুকিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মেয়েটির বয়স ১৯। সে এলাকারই একটি কলেজের ছাত্রী। নাম কে শৈলজা। আর তাঁর প্রেমিকের বয়স ২২। পুলিশ জানিয়েছে, যেভাবে রাস্তায় পরস্পরকে জড়িয়ে বাইক চালাচ্ছিলেন দু’জনে তা অত্যন্ত বিপজ্জনক। যেকোনও মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারত। এমনকি, তা প্রাণঘাতীও হতে পারত। তাই তাঁদের শিক্ষা দিতেই গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, দু’জনেরই পরিবারকে ডেকে সতর্ক করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন