Viral Video

খালি গলায় অরিজিতের গান গেয়ে তাক লাগালেন পুলিশকর্মী, প্রকাশ্যে সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি পার্কিং লটে দাঁড়িয়ে রয়েছেন পুলিশকর্মী। তাঁর পরনে পুলিশের উর্দি। সেই সময়ই খালি গলায় অরিজিৎ সিংহের গান গাইছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৬:০৮
Share:

পুলিশকর্মীর গান শুনে মুগ্ধ সকলে। ছবি ইনস্টাগ্রাম।

বলিষ্ঠ হাতে দুষ্টের দমন করেন, সেই তাঁর কণ্ঠেই ধরা পড়ল সুরের মূর্ছনা। দিল্লির এক পুলিশকর্মীকে পাওয়া গেল একেবারে অন্য মেজাজে। পরনে খাকি উর্দি। আর গলায় তখন গান ধরেছেন তিনি। সেই গান শুনেই মোহিত হয়ে গিয়েছেন সকলে।

Advertisement

দেশের সঙ্গীতমহলে এই মুহূর্তে তুফান তুলেছেন অরিজিৎ সিংহ। এই সঙ্গীতশিল্পীর গান কে না ভালবাসে! ওই পুলিশকর্মীও অরিজিতের যে ভক্ত, তাঁর গান শুনেই বোঝা গিয়েছে। আমির খান অভিনীত ‘লাল সিংহ চড্ডা’ ছবির ‘তেরে হাওয়ালে’ গানটি গেয়েছেন ওই পুলিশকর্মী।

Advertisement

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি পার্কিং লটে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তাঁর পরনে পুলিশের উর্দি। সেই সময়ই খালি গলায় অরিজিৎ সিংহের গান গাইছেন। ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ওই পুলিশকর্মীর নাম রজত রাঠৌর। ইনস্টাগ্রামে তিনি নিজেই ভিডিয়োটি পোস্ট করেছেন। তাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা ৭৫ হাজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন