Viral

ববি দেওলকেও টেক্কা দিলেন প্রবীণা! জামাল কুদু গানে জমিয়ে নাচলেন মাথায় চায়ের কাপ নিয়ে

ভিডিয়োর নেপথ্য সঙ্গীত অ্যানিমাল সিনেমারই একটি গান। যেটি ইতিমধ্যেই বলিউডপ্রেমীদের মন জয় করে নিয়েছে। গানটির নাম জামাল কুদু।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ২৩:৪১
Share:

ভাইরাল দিদিমা।

মাথায় গরম চায়ের কাপ, দু'পাশে ছড়ানো হাত। গানের তালে তালে হালকা দুলছেন ষাটোর্ধ্ব বৃদ্ধা। পরনে শাড়ি। সেটিকে গাছ কোমর করে বেঁধে নিয়ে নাচতে ব্যস্ত তিনি। হুবহু অ্যানিমাল সিনেমার ববি দেওলের ঢংয়ে।

Advertisement

ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছিলেন এক সমাজ মাধ্যম প্রভাবী। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ভিডিয়োর নেপথ্য সঙ্গীত অ্যানিমাল সিনেমারই একটি গান। যেটি ইতিমধ্যেই বলিউডপ্রেমীদের মন জয় করে নিয়েছে। গানটির নাম জামাল কুদু। সিনেমায় এই গানের তালে মাথায় সুরাপাত্র নিয়ে নাচতে দেখা যায় অভিনেতা ববিকে । কাচের পানপাত্রটিকে অদ্ভুত ভাবে মাথার উপরে ব্যালান্স করেন তিনি। তবে ভিডিয়োর প্রবীণা তাঁর চেয়ে কোনও অংশে কম যান না। তাঁকে দেখা যায় গরম চা ছেঁকে নিয়ে সেটিকে কাপে ঢেলে মাথার উপরে রেখে নাচছেন তিনি।

Advertisement

ভিডিওটি দেখে অবশ্য অনেকেই বলেছেন, কেরামতি দেখাতে গিয়ে একটু বেশিই ঝুঁকি নিয়ে ফেলেছেন ওই ষাটোর্ধ্ব বৃদ্ধা। একটু হিসাবের গোলমালে বড় দুর্ঘটনাও ঘটতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন