Viral

বিয়ের আসরে হাঁসের মতো থপথপিয়ে হেঁটে ঢুকলেন বরের বন্ধুরা, দেখে কী করলেন বর

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানের দৃশ্য। বিয়েবাড়িতে নবদম্পতির বসার জন্য যেমন মঞ্চ তৈরি করা হয়, তেমনই মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন পাত্র-পাত্রী। ঠিক তখনই ঘটে ঘটনাটি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৮:২৯
Share:

নবদম্পতিকে অভিনন্দন জানাতে মঞ্চে ঢুকছেন হাত দু’টিকে দু’পাশে ছড়িয়ে হাঁসের মতো থপথপিয়ে হেঁটে।  ছবি: ইনস্টাগ্রাম।

বিয়ের আসর মানেই নানারকম মজা। তবে সেই মজা কখনও সখনও মাত্রা ছাড়ায়। মহারাষ্ট্রের এক বিয়েবাড়িতে খানিকটা তেমনই ঘটনা ঘটল। বিয়ের আসরে নিমন্ত্রিত বরের বন্ধুরা মঞ্চে হাজির হলেন অদ্ভুত অঙ্গভঙ্গি করতে করতে। মঞ্চের মাঝামাঝি তখন সুবেশী নবদম্পতি। বন্ধুদের ও ভাবে মঞ্চে ঢুকতে দেখে প্রথমটায় চমকেই যান তাঁরা। কিন্তু তার পর বন্ধুদের দেখে বর যা করেন, তা সম্ভবত ভাবতে পারেননি কেউই। ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানের দৃশ্য। পাত্র-পাত্রীর নাম সায়লী এবং আকাশ। বিয়েবাড়িতে নবদম্পতির বসার জন্য যেমন মঞ্চ তৈরি করা হয়, তেমনই মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন দু’জনে। মঞ্চের এক পাশ থেকে ঠিক সেই সময়েই প্রবেশ করেন বরের বন্ধুরা। প্রায় ১০-১২ জনের একটি বড় দল। তবে নবদম্পতিকে অভিনন্দন জানাতে তাঁরা মঞ্চে প্রবেশ করেন হাত দু’টিকে দু’পাশে ছড়িয়ে হাঁসের মতো থপথপিয়ে হেঁটে।

পাত্র অবশ্য বন্ধুদের এই নাটুকেপনায় মজাই পেয়েছেন। হাঁস-সাজা বন্ধুরা তাঁর হাতে বিয়ের উপহার তুলে দিতেই সেই উপহার হাতে নিয়ে বরকেও দেখা যায় বন্ধুদের দলে ভিড়ে যেতে। স্ত্রীকে মঞ্চেই রেখে তিনিও একই রকম হাঁসের চলনে থপথপিয়ে হেঁটে চলে যান মঞ্চের বাইরে। তাঁকে অনুসরণ করে একে একে মঞ্চ থেকে বেরিয়ে যান বাকি বন্ধুরাও। মঞ্চে একা দাঁড়িয়ে নতুন কনে ততক্ষণে বর এবং তাঁর বন্ধুদের কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়ছেন। উপস্থিত অতিথিদেরও দেখা যায় পুরো ঘটনাটি উপভোগ করতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন