Lightning

বাড়ির মাথায় বজ্রাঘাত! আকাশ চিরে নেমে এল ঝকঝকে আলোর রেখা, তার পরই ভ্যানিশ

বৃষ্টি ধোয়া মুম্বইয়ের বহু ভিডিয়ো গত কয়েকদিনে ভরে গিয়েছে নেট মাধ্যম। তবে এই বজ্রপাতের ভিডিয়ো সবার চেয়ে আলাদা। কেন না সেখানে শুরু থেকে শেষ পর্যন্ত স্পষ্ট দেখা গিয়েছে বাজ পড়ার ঘটনাটি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ২০:২০
Share:

বজ্রপাতের সেই ছবি। ছবি : টুইটার থেকে।

ঠিক এক সেকেন্ডের ঘটনা। পর্দায় দেখা যাচ্ছে মুম্বইয়ের কালো আকাশ, কিছু বহুতল আর একটি জানলা বা বারান্দা। সেই সময়েই বিনা মেঘে বজ্রপাত! আর ক্যামেরা বন্দি গোটা মুহূর্ত।

Advertisement

বৃষ্টি ধোয়া মুম্বইয়ের বহু ভিডিয়ো গত কয়েকদিনে ভরে গিয়েছে নেট মাধ্যম। তবে এই বজ্রপাতের ভিডিয়ো সবার চেয়ে আলাদা। কেন না সেখানে শুরু থেকে শেষ পর্যন্ত স্পষ্ট দেখা গিয়েছে বাজ পড়ার ঘটনাটি। এত কাছ থেকে এ ভাবে বাজ পড়তে দেখে বিস্মিত হয়েছেন অনেকেই। আর সেই বিস্ময়ের ধাক্কাতেই ভিডিয়োটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Advertisement

ভিডিয়োটি বন্দি করা হয়েছে ক্যামেরায় দৃশ্যমান জানলাটি থেকেই। তাতে দেখা গিয়েছে আকাশ থেকে নেমে আসা আলোর রেখাটি বহুতলের ছাদে আঘাত করার পর তিন-চার বার দপদপ করেই মিলিয়ে গেল আকাশে। তবে ভ্যানিশ হওয়ার আগে সোনালি আলো রেখা অজস্র আলোক কণায় পরিণত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন