mumbai

বিচ্ছেদ-ব্যথায় জেরবার! যুবক জানালেন প্রেমিকার শহরে বোমা রেখেছেন!

মুম্বই পুলিশের আপৎকালীন নম্বরে ফোন করে শহরের দু’জায়গায় বোমা লুকিয়ে রাখার কথা জানান এক যুবক। কেন ওই বোমা রেখেছেন, তা জানানোর পাশাপাশি কোথায় তা রাখা আছে তার খোঁজও দেন পুলিশকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৯
Share:

প্রতীকী ছবি।

প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পর তাঁর শহরে বোমা রেখে এসেছেন বলে পুলিশকে জানালেন এক যুবক। পুলিশ সেই খবর পেয়েই নেমে পড়ে কাজে। শহর জুড়ে তল্লাশি অভিযানও চালায়। কিন্তু বোমা খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশকে বিপথে চালনা করার জন্য গ্রেফতার করা হয় ওই যুবককে।

Advertisement

মুম্বইয়ে এই রবিবারেরই ঘটনা। মুম্বই পুলিশের আপৎকালীন নম্বর ১১২-এ ফোন করে শহরের দু'জায়গায় বোমা লুকিয়ে রাখার কথা জানান এক যুবক। কেন ওই বোমা রেখেছেন, তা জানানোর পাশাপাশি কোন চত্বরে ওই বিস্ফোরক রাখা হয়েছে তার খোঁজও দেন তিনি পুলিশকে। যুবক জানান, দুটি বোমার একটি তিনি রেখেছেন জাভেরি বাজার এলাকায়। অন্যটি রেখেছেন আহমেদ নগরের নানাজ বলে একটি জায়গায়, যেখানে তাঁর প্রেমিকা থাকেন!

খবর পেয়েই ঝুঁকি না নিয়ে পুলিশের দুটি দল পৌঁছে যায় দু'জায়গায়। কাজে নেমে মুম্বই পুলিশের এ টি এস, মহারাষ্ট্রের গোয়েন্দা দফতর এমনকি, অপরাধ দমনের শাখার তদন্তকারীরাও। তবে বহু খুঁজেও বোমা পাওয়া যায়নি।

Advertisement

পরে পুলিশের অন্য একটি দল টেলিফোনের ব্যক্তির খোঁজ শুরু করে। ফোন নম্বর বের করে 'ট্র্যাক' করে তাঁকে। জানা যায়, ওই যুবকের বয়স ২৪। নাম, দীনেশ সুতার। বাড়ি, সংলির সঙ্গোলা এলাকায়। জাভেরি বাজারের একটি নকল সোনার গয়না দোকানে কারিগরের কাজ করে সে। সম্প্রতিই প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। পুলিশকে ফোন করে ভুয়ো বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে পরে তাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন