Love Story

প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দিতে গিয়ে বিশেষ কি বোর্ড উপহার দিলেন যুবক, দেখলে অবাক হবেন

এক তরুণীকে তাঁর প্রেমিক প্রেমের প্রস্তাব দিতে গিয়ে আস্ত একটা কি বোর্ড দিয়েছেন। তবে সেটা যেমন-তেমন কি বোর্ড নয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৫:৪৬
Share:

যুবকের এমন কাণ্ডে মজেছেন অনেকেই। ছবি টুইটার।

মনের মানুষকে প্রেম নিবেদনের জন্য কত কাণ্ডই না করে থাকেন সকলে। কী ভাবে পছন্দের মানুষকে প্রেম নিবেদন করবেন, সে নিয়ে অনেকেই অভিনব পন্থা বার করেন। কেউ প্রেমিকার সামনে হাঁটু মুড়ে বসে গোলাপ ফুল কিংবা আংটি দিয়ে সারা জীবন এক সঙ্গে পথচলার প্রস্তাব দেন। আবার কেউ কেউ প্রিয় মানুষকে প্রেমের প্রস্তাব দিতে নানা চমকও দেন। এই যুবকও তাঁর প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দিতে গিয়ে যা করেছেন, তা দেখে সকলে বিস্মিত হয়ে গিয়েছেন।

Advertisement

এক তরুণীকে তাঁর প্রেমিক প্রেমের প্রস্তাব দিতে গিয়ে আস্ত একটা কি বোর্ড দিয়েছেন। তবে সেটা যেমন-তেমন কি বোর্ড নয়। অর্থাৎ, আমরা সকলে কম্পিউটারে কাজ করার সময় যে কি বোর্ড ব্যবহার করি, তার থেকে কিছুটা আলাদা। কি বোর্ডে কিছু ইংরাজি হরফ নেই। কালো রং, লাল রং দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। বাকি হরফগুলি এমন ভাবে সাজানো হয়েছে, যা পড়লে লেখাটা হবে, ‘বি মাই গার্লফ্রেন্ড, সেয়িং?’ বাংলায় যার অর্থ, ‘‘আমার প্রেমিকা হও। হবে?’’ এমন কি বোর্ড দিয়েই প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দিয়েছেন ওই যুবক। যা দেখে অনেকেই মজেছেন।

Advertisement

প্রেমিকের এ হেন প্রেমের প্রস্তাবের কথা ঘটা করে প্রকাশ্যে জানিয়েছেন ওই তরুণী। ওই কি বোর্ড এবং তাঁদের নিজেদের ছবি টুইট করেছেন। এই কাণ্ড দেখে কেউ কেউ লিখেছেন, ‘‘এটা দারুণ ভাবনা। খুবই সৃজনশীল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন