Viral Video

পেটানো চেহারা, পেশিবহুল হাত, শাড়ি পরে তাক লাগালেন এই ‘দেশি গার্ল’

তাঁর পরনে শাড়ি। খোলা চুল। গলায় নেকলেস। হাতে একটা বালা। এই অবতারে ধরা দিয়েছেন তিনি। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁর পেশিবহুল হাত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৯:৫১
Share:

ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ১ লক্ষেরও বেশি। ছবি ইনস্টাগ্রাম।

শাড়ি বরাবরই মহিলাদের পছন্দের পোশাক। শাড়ি পরতে অনেকেই ভালবাসেন। আবার অনেকেই শাড়ি সামলাতে হিমশিম খান। তবে এই ললনা শাড়িতে বেশ স্বচ্ছন্দ। তা তার ভিডিয়ো দেখেই টের পাওয়া গিয়েছে। নারী মানেই কোমল হাত। কিন্তু নারীরও পেশিবহুল হাত থাকতে পারে এবং তা তাঁর সৌন্দর্য দ্বিগুণ বাড়িয়ে দেয়, তা বোধহয় এই মহিলাকে না দেখলে বিশ্বাস হবে না।

Advertisement

তাঁর পরনে জামরঙা শাড়ি। খোলা চুল। গলায় নেকলেস। হাতে একটা বালা। এই অবতারে ধরা দিয়েছেন তিনি। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁর পেশিবহুল হাত। দেখেই মনে হবে, রীতিমতো শরীরচর্চা করেন ওই মহিলা। সেই সুবাদেই মহিলার পেশিবহুল হাত।

নাম টুইঙ্কল চৌরাসিয়া। শাড়ি পরে পেশিবহুল হাত দেখিয়ে সমাজমাধ্যমে হইচই ফেলে দিয়েছেন ওই তরুণী। ইনস্টাগ্রামে তাঁর ভক্তের সংখ্যাও অনেক। সংখ্যাটা ১ লক্ষেরও বেশি। ইনস্টাগ্রাম প্রোফাইল টুইঙ্কল উল্লেখ করেছেন যে, তিনি ২০২১ সালের ‘মিস দিল্লি’। বাড়ি মধ্যপ্রদেশে।

Advertisement

শরীরচর্চার প্রতি তাঁর ঝোঁক রয়েছে। ইনস্টাগ্রামে তাঁর একাধিক ছবি এবং ভিডিয়ো দেখলেই তা টের পাওয়া যায়। তবে শাড়ি পরে নিজের পেশিবহুল হাতের যে ভিডিয়ো তুলে ধরেছেন টুইঙ্কল, তা দেখে মজেছেন তাঁর অনেক অনুরাগীই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন