Viral

সত্যি পুলিশ! পর্দার হিরোর সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে নাচ দেখে অবাক দর্শকেরা

নাম অমল কাম্বলে, মুম্বই পুলিশের উর্দিধারী এই পুলিশ কর্তা যে কোনও মঞ্চে যে কোনও বেশে তাঁর নাচ দেখিয়ে তাক লাগিয়ে দিতে পারেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২৩:৪৫
Share:

পেশায় পুলিশ, তবে মনে শিল্পী। ছবি: ইনস্টাগ্রাম।

পেশায় পুলিশ, তবে মনে শিল্পী। লেখাটা জ্বলজ্বল করছে তাঁর ইনস্টাগ্রামের পরিচয়ে। নাম অমল কাম্বলে, মুম্বই পুলিশের উর্দিধারী এই পুলিশ কর্তা যে কোনও মঞ্চে যে কোনও বেশে তাঁর নাচ দেখিয়ে তাক লাগিয়ে দিতে পারেন।

Advertisement

মঞ্চ তাঁর ঘরের এক ফালি ফাঁকা জায়গা হতে পারে বা ফাঁকা রাস্তার মোড়। পোশাক অন্তর্বাস হতে পারে কিংবা পুলিশের উর্দি। তিনি নাচতে শুরু করলে সে সব দিকে নজর পড়ে না। তিনি একাই টেনে রাখেন দর্শকের মন সংযোগ। অন্তত তেমনই দাবি অমলের দেড় লক্ষাধিক অনুগামীর।

ইনস্টাগ্রামে ভক্ত সংখ্যা তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে বারে তাঁর। খোদ তারকারা এসে নাচেন তাঁর সঙ্গে। দিন কয়েক বলিউড অভিনেতা রণবীর সিংহের সঙ্গে অমলের নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। তবে ভাইরাল হওয়া অমলের কাছে কোনও নতুন ঘটনা নয়। নাচের দমকে বলে বলে নিজের ভিডিয়ো সমাজ মাধ্যমে হিট করেন তিনি। সম্প্রতিঅন্তর্বাস পরে অমলের নাচের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখে ভক্তরা রায় দিয়েছেন এবার বলিউডে একবার কপাল ঠুকে না দেখলেই নয়। অমল বলিউডের কথা ভাবুন কি না ভাবুন ইতিমধ্যেই 'ডান্সিং কপ ' অর্থাৎ নাচিয়ে পুলিশ নামে সমাজ মাধ্যমে তারকাদের মতোই খ্যাতি অর্জন করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন