snake bite

সাপের মাথায় চুমু! পাল্টা তরুণীর ঠোঁটই কামড়ে নিল সাপ, প্রকাশ্য়ে ভিডিয়ো

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৮:৩৮
Share:

ছবি : ইনস্টাগ্রাম।

সাপ নিয়ে অতিরিক্ত সাহস দেখাতে গিয়ে বিপদে পড়লেন এক তরুণী। সাপকে আদর করে তার মাথায় চুম্বন করতে গিয়েছিলেন ওই তরুণী। কিন্তু তার পর যা হল, তা দেখে আঁতকে উঠেছে সবাই ভিডিয়োটি দেখে শিউরে উঠেছেন নেটাগরিকেরা।

Advertisement

ইন্টারনেটে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ওই ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে সরীসৃপটিকে হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুই ব্যক্তি। দৈর্ঘ্য়ে বিঘত খানেক সাপটির লেজের অংশটি ধরে রয়েছেন একজন। অন্যজন অত্যন্ত সাবধানে ধরে রেখেছেন সাপের মাথাটি। এক হাতের মুঠোর মধ্যে ধরা রয়েছে সাপের মুখ। অন্য হাতটি তার ঘাড়ের উপর রেখে সাপটির নড়া চড়ার ক্ষমতা অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। এই অবস্থাতে রাখা সাপটিকে দেখতে এসে প্রথমে তার গায়ে হাত বুলিয়ে দেন তরুণী। তার পর স্নেহবশত সাপটির মাথায় চুম্বন করতে যান তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই দৃঢ় হাতের বাঁধন ছাড়িয়ে ছিটকে ওঠে সাপটি। আচমকাই মাথা ঘুরিয়ে কামড়ে ধরে তরুণীর ঠোঁট।

ভিডিয়োয় দেখা য়ায়, আচমকা এমন পরিস্থিতি হতে পারে তা আশা করেনি দু’পক্ষই। সাপটিকে দেখাতে আসা দুই ব্যক্তিকে দেখা যায় আপ্রাণ চেষ্টা করতে সাপটিকে ছাড়ানোর। কিন্তু ভিডিয়োয় শেষ পর্যন্ত ওই তরুণীকে ছাড়েনি সে। তরুণীকেও দেখা যায় সাপের গলা ধরে সরানোর চেষ্টা করতে। ভিডিয়োটি তারপর আচমকাই বন্ধ হয়ে যায়।

Advertisement

এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে নেটাগরিকেরা ওই ভিডিয়ো দেখে নানা মন্তব্য করেছেন। কেউ কেউ মজা করে এ-ও লিখেছেন, ‘‘সাপটি আসলে আদর ফিরিয়ে দিতে চেয়েছিল’’। কেউ আবার লিখেছেন, ‘‘উনি চুম্বন চেয়েছিলেন কিন্তু সোহাগ দংশন পেলেন।’’ তবে কেউ আবার ওই তরুণীর সমালোচনা করে লিখেছেন, ‘‘মরার কী বোকা বোকা পদ্ধতি। আর কিছু মাথায় এল না?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন