Delhi Metro Viral Video

নীল রঙের ডেনিম স্কার্ট পরে মেট্রোয় ঘুরে বেড়াচ্ছেন দুই যুবক! ফের হইচই দিল্লি মেট্রোর অন্দরে

গত রবিবার অর্থাৎ, ১৬ এপ্রিল এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। ভিডিয়োটি ১৬ হাজারেরও বেশি লাইক পেয়েছে। অনেকে আবার ভিডিয়োটিতে মজার মন্তব্যও করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:২২
Share:

ভিডিয়োটি ইনস্টাগ্রামে ১৬ হাজারেরও বেশি লাইক পেয়েছে। ছবি: ইনস্টাগ্রাম।

আবার ভাইরাল দিল্লি মেট্রোর অন্দরের ভিডিয়ো। তবে এ বার অন্তর্বাস পরিহিতা কোনও তরুণী বা যুগলের প্রকাশ্যে চুম্বনের জন্য নয়। বরং স্কার্ট পরে মেট্রোর মধ্যে অবাধে বিচরণ করে ভাইরাল দুই যুবক। দিল্লি মেট্রোর মধ্যে স্কার্ট পরে ঘুরে বে়ড়ানো ওই দুই যুবকের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ইনস্টাগ্রামে ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভব্য কুমার এবং সমীর খান নামে দুই যুবক রঙিন টি-শার্ট, নীল রঙের ডেনিম স্কার্ট এবং চোখে কালো চশমা পরে দিল্লি মেট্রোর মধ্যে ঘুরে বেড়াচ্ছেন। তাঁদের দেখে রীতিমতো হতবাক মেট্রোযাত্রীরা। ভেসে আসছে বিভিন্ন বিরূপ মন্তব্যও। তবে তা নিয়ে মোটেও বিচলিত হতে দেখা যায়নি ওই দুই যুবককে। বরং খুব স্বাভাবিক ভাবেই তাঁদের স্কার্ট পরে মেট্রোর ভিতরে এবং বাইরে চলাফেরা করতে দেখা যায়।

গত রবিবার অর্থাৎ, ১৬ এপ্রিল এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। ভিডিয়োটি ১৬ হাজারেরও বেশি লাইক পেয়েছে। অনেকে আবার ভিডিয়োটিতে অনেক মজার মন্তব্যও করেছেন।

Advertisement

প্রসঙ্গত, কেবলমাত্র অন্তর্বাস পরে মেট্রোতে ওঠার কারণে সম্প্রতি সমাজমাধ্যমে হইচই ফেলেন দিল্লির তরুণী রিদ্‌ম চানানা। রিদ্‌মের এই পোশাক পরার ধরন দেখে তাঁর সঙ্গে উরফি জাভেদের মিল পেয়েছে সমাজমাধ্যম। আর সেই কারণেই তিনি পরিচিত হয়েছেন ‘দিল্লির উরফি’ নামে। তার পর দিল্লি মেট্রোর অন্দরে যুগলের চুম্বনের দৃশ্য ভাইরাল হয়। এ বার ভাইরাল ‘ডেনিম স্কার্ট’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন