Lottery

লটারিতে জেতা টাকা নিয়ে ফেরার পথে ফের তিনটি টিকিট কিনলেন বৃদ্ধা, এবং...

লটারির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে আবার লটারি জয় নিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত ওই বৃদ্ধা। এই ঘটনায় চমকেছেন অনেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৮:৪২
Share:

ওই বৃদ্ধা এখন কোটিপতি। প্রতীকী ছবি।

একেই বলে ভাগ্য! লটারির টিকিট কেটেছিলেন এক বৃদ্ধা। বিপুল পরিমাণ অর্থ জেতেন। লটারিতে জেতা সেই টাকা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে আরও একটি লটারির টিকিট কাটলেন। আর এ বারও বাজিমাত। প্রথম লটারির থেকেও মোটা অঙ্কের টাকা জিতলেন দ্বিতীয় লটারিতে। এমন কাণ্ডে খুশিতে ডগমগ ওই মহিলা।

Advertisement

ঘটনাটি ঘটেছে আমেরিকার ডেলাওয়ারে। নিউআর্ক শহরের বাসিন্দা ওই বৃদ্ধার এই কাণ্ডে চমকেছেন অনেকেই। সংবাদ সংস্থা সূত্রে খবর, প্রথমে একটি লটারির টিকিট কেটে পুরস্কার হিসাবে ১ লক্ষ ডলার জিতেছিলেন ওই বৃদ্ধা। ভারতীয় মুদ্রায় যা ৮২ লক্ষ টাকা। গত ২০ অক্টোবর ওই টাকা সংগ্রহ করতে লটারির আয়োজক সংস্থার কার্যালয়ে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধু।

Advertisement

প্রথম লটারিতে জেতা টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ডোভার শহরের কাছে একটি দোকানে যান ওই বৃদ্ধা। সেখান থেকে আরও একটি লটারির তিনটি টিকিট কেনেন। ওই তিনটি টিকিটের একটি থেকে প্রায় ৩ লক্ষ ডলার জেতেন তিনি। ভারতীয় মুদ্রায় যা ২ কোটি টাকারও বেশি। লটারির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে আবার লটারি জয় নিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত ওই বৃদ্ধা। পর পর দুটো লটারিতে জেতা টাকা তাঁর অবসর জীবনের সঞ্চয়ে কাজে লাগাবেন বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন