Viral Video

সাপকে চুম্বন! পাল্টা ‘আদর’ করে দিল সাপও, ভাইরাল ভিডিয়ো

লম্বা একটি সাপকে ধরাধরি করে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় সাপের দিকে এগিয়ে গিয়ে তাকে চুম্বন করেন তরুণী। সাপটিও পাল্টা দেয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৪:৩৬
Share:

সাপকে চুম্বন করে বিপাকে তরুণী। ছবি: টুইটার।

যেমন লম্বা, তেমন চওড়া তার দেহ। রুপোলি শরীরে কালো ছোপ ছোপ আঁকা। তেমনই এক সাপকে আদর করতে গিয়ে বিপাকে তরুণী। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েক ফুট দীর্ঘ একটি সাপকে কোলে তুলেছেন দুই যুবক। তাদের পোশাক থেকে অনুমান করা যায়, কোনও বন্যপ্রাণ সংরক্ষণ সংস্থার কর্মী তাঁরা। সাপটির মুখের দিকটা উঁচু করে ধরে ছিলেন এক জন। অন্য জন দু’হাতে ধরে তুলে রেখেছিলেন সাপের মোটা লেজ।

এই অবস্থায় সাপটিকে দেখতে আসেন এক তরুণী। তিনি সাপ দেখে এতই উত্তেজিত হয়ে পড়েন যে, তার দিকে এগিয়ে নিয়ে যান নিজের মুখ। সাপের মুখে মুখ ঠেকিয়ে চুম্বন করেন তিনি। এর পরেই ছন্দপতন। সাপটি পাল্টা ছটফট করে ওঠে। সে ফণা তুলে ছোবল মারে তরুণীর মুখে। শুধু তাই নয়, তরুণীর মুখ কামড়ে ধরে থাকে সাপটি। অনেক চেষ্টা করেও কিছুতেই তা ছাড়ানো যায়নি।

Advertisement

এর পর কী হল, তা অবশ্য ভিডিয়ো থেকে আর জানা যায় না। কয়েক সেকেন্ডের ভিডিয়োটি আচমকাই শেষ হয়ে গিয়েছে। ঘটনা কোথাকার, জানা যায়নি তা-ও। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি নিয়ে সমাজমাধ্যমে জোর চর্চা শুরু হয়েছে। অনেকেই তরুণীর কাণ্ড দেখে হতবাক। নেটাগরিকেরা কেউ কেউ মন্তব্য করেছেন, ‘‘দেখে তো মনে হচ্ছে, তরুণী যথেষ্ট ব্যথা পেয়েছেন।’’ কেউ আবার বলেছেন, ‘‘মানে কেন? এটা করার সময় উনি কী ভাবছিলেন? ওঁর কি মাথা খারাপ?’’ অন্য এক জন এই ভিডিয়ো দেখে বলেছেন, ‘‘এটি একটি বিষাক্ত চুম্বন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন