Viral Video

বিয়ের মণ্ডপে বিদেশি কায়দায় নাচতে গিয়ে পপাত ধরণীতল পাত্রী! হুমড়ি খেয়ে পড়লেন পাত্রও

বিয়ের মণ্ডপ সেজে উঠেছে ফুল এবং আলোর রোশনাইয়ে। তার মধ্যেই একে অপরের হাত ধরে নাচছেন পাত্র-পাত্রী। কিন্তু নাচতে নাচতে হঠাৎই বিপত্তি।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১১:৪৭
Share:

নাচতে গিয়ে হুমড়ি খেয়ে পড়লেন নবদম্পতি। ছবি: ইনস্টাগ্রাম।

বিয়ের মণ্ডপ সেজে উঠেছে ফুল এবং আলোর রোশনাইয়ে। তার মধ্যে একে অপরের হাত ধরে নাচছেন পাত্র-পাত্রী। কিন্তু নাচতে নাচতে হঠাৎই বিপত্তি। নাচতে গিয়ে ভূপতিত হলেন পাত্রী। পাত্রীর উপর হুড়মুড়িয়ে পড়লেন পাত্রও।

Advertisement

বিয়ের বিভিন্ন মুহূর্তকে চিরস্মরণীয় করে রাখতে সেই মুহূর্তগুলিকে বিশেষ কায়দা করে ক্যামেরাবন্দি করে রাখেন নবদম্পতি। বর্তমানে এটি ট্রেন্ডে পরিণত হয়েছে। তবে তা করতে গিয়ে অনেক সময়ই বিপত্তি ঘটে। রাজস্থানের জয়পুরে এ রকমই একটি ঘটনা ঘটেছে। নাচতে গিয়ে হুমড়ি খেয়ে পড়লেন নববিবাহিতা। নাচতে গিয়ে তাঁকে ফেলেই দিলেন পাত্র।

‘জয়পুর ওয়েডিংস’-এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল-সাদা ফুলে সজ্জিত মণ্ডপে নববিবাহিতা স্ত্রীর সঙ্গে বিদেশি কায়দায় নাচছেন স্বামী। পাত্র কায়দা করে পাত্রীর হাত ধরে দু’বার ঘুরিয়ে তাঁকে নিয়ে নীচের দিকে ঝুঁকতেই ধরাশায়ী হলেন তিনি। হুমড়ি খেয়ে পাত্র পড়লেন পাত্রীর উপরেই। আর এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সমাজমাধ্যমে। অনেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী বিভিন্ন মন্তব্যও করেছেন।

Advertisement

ইনস্টাগ্রামে ভাইরাল এই ভিডিয়োতে পাত্র বা পাত্রীর নাম প্রকাশ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন