Viral

সিগন্যালে দাঁড়িয়ে গ্রাহকের অর্ডার করা খাবার মুখে পুরলেন সরবরাহ কর্মী, হইচই সমাজমাধ্যমে

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, মোটরবাইক নিয়ে সিগন্যালে দাঁড়িয়ে রয়েছেন এক জন খাবার সরবরাহ কর্মী। হঠাৎ গ্রাহকের অর্ডার করা খাবারের বাক্সের মধ্যে হাত ঢুকিয়ে দেন তিনি। বার করে আনেন গ্রাহকের অর্ডার দেওয়া খাবার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৮:১১
Share:

ট্র্যাফিক সিগন্যালে বাইক নিয়ে দাঁড়িয়ে ওই খাবার সরবরাহকর্মী। ছবি: ফেসবুক।

ট্র্যাফিক সিগন্যালে বাইক নিয়ে দাঁড়িয়েছিলেন এক জন খাবার সরবরাহ কর্মী। হঠাৎই গ্রাহকের অর্ডার করা খাবারের বাক্স থেকে খাবার তুলে খেয়ে নেন তিনি। আর তা নিয়েই হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে। এই ঘটনার একটি ভিডিয়োও ফেসবুকে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, মোটরবাইক নিয়ে সিগন্যালে দাঁড়িয়ে রয়েছেন এক জন খাবার সরবরাহ কর্মী। হঠাৎ গ্রাহকের অর্ডার করা খাবারের বাক্সের মধ্যে হাত ঢুকিয়ে দেন তিনি। বার করে আনেন গ্রাহকের অর্ডার দেওয়া খাবার। এ পাশ-ও পাশ দেখে টুক করে খাবারের টুকরো মুখে পুরে নেন। ওই সিগন্যালের কয়েক মিটার দূরেই দাঁড়িয়েছিল একটি গাড়ি। সেই গাড়ির যাত্রী পুরো ঘটনাটির ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন। ভিডিয়োটি ‘প্রাউড টু বি ইন্ডিয়ান’ নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ৫৬ হাজার ফেসবুক ব্যবহারকারী দেখেছেন।

ভিডিয়োটি নিয়ে ফেসবুক ব্যবহারকারীদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন। ওই সরবরাহ কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও অনেকে তুলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন