Wedding Fight

বিয়েবাড়িতে তুমুল মারামারি, খাবারের বুফের সামনেই শুরু হল দু’পক্ষের লড়াই

ভিডিয়োটি শুরু হচ্ছে বর কণের একটি রীতি পালনের মুহূর্তে। উঁচু মঞ্চের মতো একটি জায়গায় তাঁদের দু’জনকেই প্রদীপের থালা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ২০:২৭
Share:

ভিডিয়োয় তখন আচার পালনে ব্যস্ত বরকণে। নীচে চলছে অতিথিদের মারধর। ছবি: ইনস্টাগ্রাম

জমজমাট বিয়েবাড়ি আচমকাই বদলে গেল যুদ্ধক্ষেত্রে! ইন্টারনেটে ভেসে ওঠা একটি ভিডিয়োয় সেই তুমুল অশান্তির ছবি ধরা পড়েছে। যেখানে খাবারের বুফের সামনেই অতিথিদের দেখা যাচ্ছে তুমুল কিল-চড়-ঘুষি চালাতে।

Advertisement

ভিডিয়োটি কোথাকার, কবে এই ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। ইনস্টাগ্রামে আরকে রাজ নামে একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল সেটি। তবে ইতিমধ্যেই সেই ভিডিয়ো দর্শকেরা দেখে ফেলেছেন অন্তত ১০ লক্ষ বার। ভাইরাল হয়ে কয়েক মিনিটের ওই ভিডিয়ো ক্লিপিং ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

ভিডিয়োটি শুরু হচ্ছে বর কনের একটি রীতি পালনের মুহূর্তে। উঁচু মঞ্চের মতো একটি জায়গায় তাঁদের দু’জনকেই প্রদীপের থালা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ঠিক এই সময়েই ক্যামেরা নবদম্পতিকে ছেড়ে জুম করে নীচে খাবার জায়গায় জড়ো হওয়া অতিথিদের দিকে। সেখানে হঠাৎ তৈরি হয়েছে বিশৃঙ্খলা।

Advertisement

ভিডিয়োয় এর পর দেখা যায় খাবারের জায়গায় মারামারি শুরু হয়েছে অতিথিদের মধ্যে। যে যেমন খুশি যথেচ্ছ মার ধর করছেন পাশের মানুষকে। কেউ কেউ ঠেকাতে এলেন। মারধর আটকানোর চেষ্টা করলেন। কিন্তু তাতে লাভ হল না কিছু।

বিশৃঙ্খলা দেখে একটা সময় আচার পালনের অনুষ্ঠান ছেড়ে এগিয়ে যেতে দেখা যায় পাত্রকে। কিন্তু কনে পক্ষের আত্মীয় স্বজন বাধা দেন তাঁকে। দূরে দেখা যায় নজরদারি চালানোর ড্রোন ক্যামেরা তখন বিশৃঙ্খলার জায়গাটির ঠিক উপরেই ঘুরে বেড়াচ্ছে ঘটনাটির পুঙ্খানুপুঙ্খ রেকর্ডিং পাওয়ার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন