Viral

বিমানের খাবারের মধ্যে দাঁতের টুকরো! আঁতকে উঠলেন মহিলা যাত্রী

বিমান সফর করছিলেন এক মহিলা যাত্রী। খাবার খেতে গিয়েই হতবাক তিনি। দেখলেন, খাবারের মধ্যে রয়েছে একটি দাঁত।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৩:২৩
Share:

যাত্রীর টুইটের পরই এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন বিমান কর্তৃপক্ষ। ছবি টুইটার।

ট্রেন বা বিমানের খাবারে চুল, আরশোলা কিংবা পোকামাকড় পাওয়া যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। মাঝেমধ্যেই এমন ঘটনা প্রকাশ্যে আসে। কিন্তু খাবারে কি না পাওয়া গেল দাঁত! হ্যাঁ, এমন অভিজ্ঞতারই মুখোমুখি হয়েছেন এক বিমানযাত্রী। তিনি দাবি করেছেন, বিমানে তাঁকে যে খাবার দেওয়া হয়েছিল, তার মধ্যে দাঁত পাওয়া গিয়েছে।

Advertisement

এই ঘটনা টুইটারে তুলে ধরেছেন ওই মহিলা যাত্রী। ব্রিটিশ এয়ারওয়েজের বিমানের খাবারে দাঁতের টুকরো পাওয়া গিয়েছে বলে দাবি করেছেন তিনি। গত ২৫ অক্টোবর লন্ডন থেকে দুবাই যাচ্ছিলেন ওই যাত্রী। সেই সফরেই এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন বলে জানিয়েছেন ওই মহিলা। যদিও দাঁতটি তাঁর নিজের নয় বলেই জানিয়েছেন যাত্রী। কী ভাবে খাবারের মধ্যে দাঁতটি এল, এ নিয়ে ধন্দে পড়েছেন বিমান কর্তৃপক্ষ।

Advertisement

খাবারের মধ্যে দাঁতের টুকরো অংশ পাওয়া যাওয়ার ছবিও টুইট করেছেন ওই যাত্রী। এই ঘটনায় পাল্টা টুইট করেছে ব্রিটিশ এয়ারওয়েজ। বিমান কর্তৃপক্ষের তরফে এই ঘটনায় দুঃখপ্রকাশ করা হয়েছে। ওই যাত্রীর সম্পর্কে বিশদে তথ্য জানতে চেয়েছেন তাঁরা। এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই হতবাক হয়েছেন অনেক টুইটার ব্যবহারকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন