Airplane food

স্যান্ডউইচে পোকা! কামড় বসিয়েই আঁতকে উঠলেন তরুণী, কোথায় ঘটল এমন?

কেঁচোর মতো দেখতে ওই পোকাটি ঘুরে বেড়াচ্ছিল পাঁউরুটির উপর। তার ঠিক নীচেই মেয়োনিজে মাখানো ভেজিটেবিল প্যাটির টুকরো। সঙ্গে লেটুস পাতা, টমেটো, শশা, সস এবং চিজের পরত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ২১:০৫
Share:

ছবি : ইনস্টাগ্রাম।

সাধের স্যান্ডউইচে কামড় বসিয়ে চমকে গেলেন এক তরুণী। কোনও মতে বেঁচেছেন। আর একটু হলেই একটা নড়ে চড়ে বেড়ানো পোকাকে গিলে ফেলতেন তিনি। কিংবা চিবিয়েও ফেলতেন হয়তো!

Advertisement

কেঁচোর মতো দেখতে আকারে ছোট ওই পোকাটি দিব্যি ঘুরে বেড়াচ্ছে স্যান্ডউইচের পাঁউরুটির উপর। তার ঠিক নীচেই স্যান্ডউইচের ভিতরে গরগরে মেয়োনিজে মাখানো ভেজিটেবিল প্যাটির টুকরো। সঙ্গে লেটুস পাতা, টমেটো, শশা, সস এবং চিজের পরত।

পোকাটি স্যান্ডউইচের উপরে ছিল বলে নজরে পড়েছে ভাগ্য জোরে। তা না হলে তাকে দেখতে পাওয়ার উপায় ছিল না কোনও।

Advertisement

স্যান্ডউইচটি পরিবেশন করা হয়েছে ইন্ডিগোর বিমানে। বিমানযাত্রীর অনুরোধে এই স্যান্ডউইচই এনে দিয়ে যান বিমান সেবিকা। যাঁকে ওই স্যান্ডউইচ দেওয়া হয়েছিল সেই তরুণী একজন জন স্বাস্থ্য আধিকারিক। তিনি ঘটনাটির কথা ইনস্টাগ্রামে জানিয়ে বলেছেন, যদি এই স্যান্ডউইচ খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়তেন তবে কী হত। ওই আধিকারিক জানিয়েছেন, তাঁর মতোই একই অভিজ্ঞতা হয়েছে ওই বিমানে সফর কারী এক পেশাদার রাঁধুনীরও। তাঁর স্যান্ডউইচে ঘুরে বেড়াচ্ছেল পোকা।

পোস্টটি ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন