Urfi Javed

মেয়েদের অন্তর্বাস পরে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন যুবক? পুরুষ উরফি নাকি! প্রশ্ন ইন্টারনেটে

মেয়েদের অন্তর্বাস পরা ওই দিল্লিবাসী পুরুষটিকে দেখে অনেকে তাঁকে মুম্বইয়ের তারকা উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। অদ্ভুতদর্শন পোশাক চয়নের জন্য বরাবর খবরের শিরোনামে থাকেন উরফি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৭:৩৮
Share:

অদ্ভুত পোশাক-আশাকের জন্য সম্প্রতি বার বার খবরের শিরোনামে এসেছে দিল্লি। ছবি: সংগৃহীত।

পরনে মেয়েদের অন্তর্বাস। মিষ্টি গোলাপি তার রং। তবে যিনি পরেছেন তিনি মহিলা নন, পুরুষ। পিঠ ছাপানো চুল দেখে প্রথমটায় ভ্রান্তি হতে পারে। তবে কয়েক সেকেন্ডে ভুল ভেঙে স্পষ্ট চোখে পড়বে দাড়ি, গোঁফ, পুরুষালি গড়ন। সকাল সকাল দেশের রাজধানী শহরের ফুটপাথে এ ভাবেই অন্তর্বাস পরে হেঁটে যেতে দেখা গেল একজনকে। তাঁর হাতে গোলাপি রঙের পোলকা ছাপের প্লাস্টিকের ব্যাগ। পায়ে চপ্পল। তাঁকে দেখে পথচারীরা থমকে দাঁড়িয়ে পড়লেও তিনি অবশ্য থামেননি। সটান হেঁটে গিয়েছেন ফুটপাথ ধরে। সেই দৃশ্যের অজস্র ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

Advertisement

সম্প্রতি অদ্ভুত পোশাক-আশাকের জন্য বার বার খবরের শিরোনামে এসেছে দিল্লি। তবে সেই সব পোশাকের দেখা মিলেছিল দিল্লি মেট্রোর কামরায়। তবে এ বার আর মেট্রোরেলের ইস্পাতের দেওয়ালের ঘেরাটোপে নয়। একেবারে দিল্লির রাস্তাতেই দেখা মিলেছে অদ্ভুত পোশাকের এক দিল্লিবাসীকে। মেয়েদের অন্তর্বাসে ওই পুরুষকে রাস্তা দিয়ে হাঁটতে দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, ‘‘মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছিলেন দিল্লিকে লন্ডনের সমগোত্রীয় করে তুলবেন। এই দৃশ্য দেখে নিশ্চিত হলাম, সে দিন আর দূরে নেই।’’

অবশ্য মাথায় পরচুলা আর মেয়েদের অন্তর্বাস পরা ওই দিল্লিবাসী পুরুষটিকে দেখে অনেকে তাঁকে মুম্বইয়ের তারকা উরফি জাভেদের সঙ্গেও তুলনা করেছেন। অদ্ভুতদর্শন পোশাক চয়নের জন্য বরাবর খবরের শিরোনামে থাকেন উরফি। ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিয়োর পুরুষটির পোশাক-আশাক দেখে অনেকে প্রশ্ন তুলেছেন, ‘‘ইনি কি দিল্লির পুরুষ উরফি নাকি?’’ এর আগে অন্তর্বাস পরে দিল্লি মেট্রোর কামরায় ওঠা এক মহিলা যাত্রীকে দিল্লির উরফি নাম দিয়েছিলেন নেটাগরিকেরা। এ বার তাঁদের দৌলতে রাজধানী শহর একজন পুরুষ উরফিও পেল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন