Viral Video

জলে ডুবে যাচ্ছিল ওরাংওটাং, ঝাঁপ মারলেন চিড়িয়াখানার কর্মী, কী কাণ্ড ঘটল তার পর?

নিজের খাঁচার মধ্যেই একটি ঢিবির উপর বসেছিল একটি ওরাংওটাং। ঢিবির পাশেই ছিল জলাশয়। আচমকা ওই জলাশয়ের মধ্যে পড়ে গেল ওরাংওটাংটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৮:৪৪
Share:

ছবি: টুইটার।

জন্তুদের কত কাণ্ডই না ঘটে চিড়িয়াখানায়! পশুদের নানা কীর্তিকলাপ চাক্ষুষ করতে চিড়িয়াখানায় পর্যটকদের ভিড় নেহাত কম হয় না। তেমনই একটি চিড়িয়াখানায় ধরা পড়েছে এক অন্য ছবি। ডুবে যাচ্ছিল একটি জন্তু। খাঁচা টপকে ঝাঁপিয়ে সেই জন্তুর প্রাণ বাঁচালেন চিড়িয়াখানা এক কর্মী।

Advertisement

চিড়িয়াখানায় তখন বহু মানুষের সমাগম। সকলে ঘুরে ঘুরে বিভিন্ন জন্তুকে দেখছেন। এমন সময় নিজের খাঁচার মধ্যেই একটি ঢিবির উপর বসেছিল একটি ওরাংওটাং। ঢিবির পাশেই ছিল জলাশয়। আচমকা ওই জলাশয়ের মধ্যে পড়ে গেল ওরাংওটাংটি। তার পর?

Advertisement

সাঁতার না জানলে জলে পড়ে গেল মানুষ যেমন ছটফট করে, ঠিক তেমনটাই করতে দেখা গেল ওই ওরাংওটাংটিকে। প্রায় ডুবেই যাচ্ছিল। সেই সময়ই খাঁচা টপকে ওই জলাশয়ে ঝাঁপ দিলেন চিড়িয়াখানার এক কর্মী। তার পর ওরাংওটাংকে জল থেকে টেনে তুললেন তিনি। এর পরে ওরাংওটাংয়ের পেটে চাপ দিয়ে জল বার করার চেষ্টা করেন ওই কর্মী। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কোন চিড়িয়াখানার ঘটনা, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন