Wedding special 2022

হাফ শোল্ডার কাট নাকি পার্ল ফ্রিংস, লেহঙ্গার ব্লাউজে আসুক নতুনত্ব

সাধারণত বাঁ দিকে গলা থেকে কাঁধ পর্যন্ত ক্লাস্টার আকারে কাটা থাকে। একই সময়ে খুব সুন্দর ভাবে ওয়েস্টার্ন এবং এথনিক লুকের মিশেল এনে দিতে পারে এই ব্লাউজ।

Advertisement
এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৯:০১
Share:
০১ ১০

আত্মীয়ের বিয়ে হোক বা বন্ধুর বিয়ে, সাজ এমন হওয়া চাই, যা তাক লাগিয়ে দেবে সকলকে। সময় থাকতে থাকতে এই বেলা ঠিক করে ফেলুন, ঠিক কী পরবেন। পছন্দের তালিকায় রয়েছে লেহঙ্গা, কিন্তু ব্লাউজে নতুনত্ব আনতে চান? কুছ পরোয়া নেই। বেশ কিছু এক্সক্লুসিভ ডিজাইনের খোঁজ রইল এই প্রতিবেদনে।

০২ ১০

নানা বয়সের নারীর কাছেই লেহঙ্গা বেশ আকর্ষণীয় পোশাক। এর ব্লাউজের ডিজাইনেই কিন্তু লুকিয়ে রয়েছে আবেদনময়ী হয়ে ওঠার রহস্য। গলা এবং পিঠের কাটের পাশাপাশি, হাতার ডিজাইনও হতে হবে বেশ নজরকাড়া। আসুন দেখে নেওয়া যাক লেহঙ্গার ব্লাউজের রকমারি ডিজাইন।

Advertisement
০৩ ১০

ওয়ান শোল্ডার: এক দিক স্লিভলেস। কিন্তু অন্যটি ফুল স্লিভ। সঙ্গে ব্লাউজের গায়ে রয়েছে একটু ভারী কাজ।

০৪ ১০

হাফ শোল্ডার কাট: সাধারণত বাঁ দিকে গলা থেকে কাঁধ পর্যন্ত ক্লাস্টার আকারে কাটা থাকে। একই সময়ে খুব সুন্দর ভাবে ওয়েস্টার্ন এবং এথনিক লুকের মিশেল এনে দিতে পারে এই ব্লাউজ।

০৫ ১০

পার্ল ফ্রিংস: এই ব্লাউজের সারা গায়ে জমকালো কাজ। হাতার নীচের দিকে কয়েকটি বিডস বা অন্য রকম সাজসজ্জার উপকরণ ঝুলন্ত। একেবারে রাজকীয় লুক!

০৬ ১০

ফ্রন্ট কাট: গলার দিকে খানিকটা অংশ কাটা। ফলে ওড়না তার নীচ দিয়ে কাঁধের উপরে ফেলা হয়। সাজে নতুনত্ব আনতে এই ব্লাউজের জুড়ি মেলা ভার।

০৭ ১০

ক্রেপ পার্টি স্টাইল: খানিকটা র‍্যাপ টপের আকার দেওয়া হয়েছে এতে। বেশ আবেদনময়ী হয়ে উঠতে পারেন এই ব্লাউজে।

০৮ ১০

ডুপিন সিল্ক: একটু অন্য রকম সাজ চাইলে এই নতুন ধরনের ডিজাইনে লেহঙ্গার ব্লাউজ পরে দেখতে পারেন। এলিগ্যান্ট লুক চাইলে এই ব্লাউজ আপনার জন্য একেবারে উপযুক্ত।

০৯ ১০

টপ স্টাইল: নীচের দিকে ফ্রিল দেওয়া টপ আকারের ব্লাউজ। সাবেক সাজ চাইলে এই ডিজাইন অনায়াসেই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হতে পারে।

১০ ১০

লেহঙ্গার সঙ্গে নজরকাড়া ডিজাইনের ব্লাউজ। সঙ্গে মানানসই কেশসজ্জা আর হালকা গয়না। ব্যস! বিয়েবাড়িতে আপনিই মধ্যমণি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement